Aradhya Bachchan: আরাধ্যা মাতৃভাষাতেই বক্তব্য দিলো, প্রশংসা নেটিজেনদের

Published By: Khabar India Online | Published On:

আরাধ্যা বচ্চন (Aradhya Bachchan) ক্রমশ বড় হয়ে উঠছে। প্রায়ই তার ছবি ভাইরাল হয়। ভাইরাল হয় তার স্কুলের পারফরম্যান্সের ভিডিও। এবার ভাইরাল হল তার সুস্পষ্ট হিন্দি উচ্চারণের ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, আরাধ্যার পরনে রয়েছে স্কুল ইউনিফর্ম, মাথায় সাদা রঙের হেয়ারব্যান্ড ও দুটি পনিটেল বাঁধা। অনলাইন হিন্দি এডুকেশনের ক্লাস নিচ্ছে আরাধ্যা। তার সুস্পষ্ট হিন্দি উচ্চারণে মুগ্ধ নেটিজেনরাও। এমনকি তার দাদু অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও মা ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-এর সঙ্গে তার তুলনা শুরু হয়ে যায়।

আরও পড়ুন -  Video: নিজেকে নিয়ন্ত্রণ রাখতে পারলেন না পবন সিং, গভীর রাতে অক্ষরাকে একা পেয়ে, ভিডিও দেখে নিন একলা

নেটিজেনদের অনেকেই লিখেছেন, বাবা মায়ের দৌলতে অনুভূতি প্রকাশ করার দক্ষতা এবং আত্মবিশ্বাস রয়েছে আরাধ্যার মধ্যে। আরাধ্যার হিন্দি ভাষার উপর দক্ষতা অমিতাভ বচ্চনের সূত্রেই পাওয়া বলে মনে করছেন নেটিজেনদের একাংশ। এর আগে ট্র্যাডিশনাল পোশাকে আরাধ্যার ‘সারে জাহাঁ সে আচ্ছা’ গানের ভিডিও ভাইরাল হয়েছিল। অনেকের মতে, আরাধ্যা যথেষ্ট সুন্দর ভাবে বেড়ে উঠছে।

আরও পড়ুন -  Omicron: দিল্লিতে দুই জনের দেহে ওমিক্রন শনাক্ত হয়েছে

এর আগে আরাধ্যাকেও হতে হয়েছিল ট্রোলের সম্মুখীন। আরাধ্যাকে অধিকাংশ সময় ঐশ্বর্যর কোলে দেখা যেত। ফলে অনেকেই বলতেন আরাধ্যার পায়ের সমস্যা রয়েছে। এছাড়াও একাধিক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আরাধ্যাকে দেখা গেছে, নাচের ভঙ্গীতে।

আরাধ্যার পায়ের গড়ন দেখেও অনেকে বলতে শুরু করেন তার পায়ের সমস্যার কথা।

আরও পড়ুন -  T20 World Cup: মোট প্রাইজমানি ৫.৬ মিলিয়ন ডলার, টি-টোয়েন্টি বিশ্বকাপের