বিষ্ণুপুর পৌরসভার ভোট, জমে উঠেছে নির্বাচনী লড়াই

Published By: Khabar India Online | Published On:

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ   আগামী ২৭ ফেব্রুয়ারী রাজ্যের ১০৮ টি পৌরসভার সঙ্গে বিষ্ণুপুর পৌরসভাতেও ভোট। ইতিমধ্যে জমে উঠেছে নির্বাচনী লড়াই। এই পৌরসভায় চতুর্মুখী লড়াইয়ের সম্ভাবনা প্রবল। এখানে শাসক তৃণমূলের পাশাপাশি প্রার্থী দিয়েছে কংগ্রেস, বিজেপি ও বামেরা। তৃণমূলের দখলে রয়েছে এই পৌরসভা। অন্যদিকে বাঁকুড়া জেলার কংগ্রেসের মধ্যে অন্যতম শক্তঘাঁটি এই বিষ্ণুপুর। গত বিধানসভা ভোটের ফলাফলের নিরিখে বিষ্ণুপুর পৌরসভার প্রায় সব কটি ওয়ার্ডে এগিয়ে বিজেপি। আবার এখানে শক্তপোক্ত ভোট ব্যাঙ্কের উপর বসে রয়েছে বামেরাও। ফলে চতুর্মুখী লড়াইয়ের সম্ভাবনা প্রবল বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞ মহলের একাংশ।

আরও পড়ুন -  ভগবান বিরসা মুন্ডার জন্মদিনে প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ

এর মাঝে নির্বাচনী প্রচারের ময়দানে নেমে ১১ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী সুশান্ত দাঁ এর দাবি ‘তিনিই জিতছেন’। প্রচারের ফাঁকে তিনি বলেন, এখানে কোন উন্নয়ন হয়নি। রাস্তাঘাট থেকে আলো সবেতেই সমস্যা। বিজেপি ক্ষমতায় এলে প্রকৃত উন্নয়ন কাকে বলে দেখিয়ে দেবো। একই সঙ্গে নাম না করে ঐ ওয়ার্ডের তৃণমূল প্রার্থী দেবব্রত ঘোষকেও একহাত নেন তিনি।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: রোমান্সে মেতেছিলেন শ্রাবন্তী, অভিনেতা সাহেবের সাথে,আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন

বিজেপির রাজ্য সহ সভাপতি ও স্থানীয় সাংসদ সৌমিত্র খাঁ এখানকার বিধায়ক তন্ময় ঘোষ যেভাবে মানুষের সাথে ‘গদ্দারি’ করেছে তার জবাব দেওয়ার সময় এসেছে। বিধানসভা, লোকসভা আমরা জিতেছি। তৃণমূল থাকলে সারা রাজ্যে কোন কাজ হয়নি । বিষ্ণুপুরেও হবেনা। প্রশাসন ভোট করতে দিলে এই পৌরসভার ১৯ টি আসনেই তাঁরা জিতবেন বলে তিনি জানান।

আরও পড়ুন -  IPhone: আইফোন ১৩ আত্মপ্রকাশ ঘটল !