Viral: বিড়ালের সঙ্গে লুকোচুরি খেলছে ছোট্ট টিয়া, ভিডিও ভাইরাল

Published By: Khabar India Online | Published On:

দুটি পোষ্য, তাদের মধ্যে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছে। জানলার ওপারে একজন, জানলার এপারে আরেকজন। কিন্তু দুজনের মধ্যে অদ্ভুত বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। টিয়া পাখি জানলার ভেতরে অর্থাৎ ঘরের ভেতরে ডাকছে। আর তাই দেখে বিড়াল কেমন অবাক চোখে সেই টিয়া পাখির দিকে তাকিয়ে আছে। ইন্সটাগ্রাম এর মাধ্যমে টিয়া পাখি আর বিড়ালের এমন অসাধারণ বন্ধুত্ব পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। ছবি একসঙ্গে এমন পশুপাখিরা থাকলে মাঝে মধ্যে তারা ঝগড়াঝাঁটিও করে।

আরও পড়ুন -  VIDEO: যুবতীর দুর্দান্ত নাচ কালো পোশাকে, ইনস্টাগ্রামে সেই ভিডিও ভাইরাল

টিয়া পাখিকে দু একবার ডেকে চুপিচুপি নিচে আড়ালে নেমে যাচ্ছে। বিড়াল তখন খুঁজছে টিয়া পাখিকে, যেন বিড়ালের সঙ্গে লুকোচুরি খেলছে। অন্য প্রজাতির পশু একসঙ্গে থাকলে তাদের মধ্যে অদ্ভুত একটা সখ্যতা গড়ে ওঠে। এমন অনেক উদাহরণ আমাদের চোখের সামনে আসে। যেখানে দেখা যায়, কুকুর বিড়াল কুকুর বিড়ালের সঙ্গে পাখিদের অদ্ভুত একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by People Magazine (@people)

সোশ্যাল মিডিয়ার মারফত কত কিছুইনা ভাইরাল হয়। তবে আগেকার দিনের পশু পাখিদের বনাঞ্চলে ঘটে যাওয়া নানা ঘটনা ক্যামেরাবন্দি করে বিভিন্ন টেলিভিশন পর্দায় দেওয়া হতো, সেখানে নানান রকম ইংরেজি চ্যানেলের মাধ্যমে সকলের কাছে পৌঁছে যেত, কিন্তু বর্তমানে বাড়িতে ঘটে যাওয়া নানান ধরনের ছোট ছোট ঘটনা বিশেষ করে পশুপাখিদের কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়া মারফত অনেকের কাছে সহজেই পৌঁছে যাচ্ছে।

আরও পড়ুন -  ভোটারদের সচেতন করতে অভিনব উদ্যোগ গ্রহণ করল মালদা জেলা নির্বাচন কমিশন