31 C
Kolkata
Friday, April 26, 2024

BJP: প্রশাসনিক বৈঠক নিমন্ত্রণ পেলেন না জেলার নির্বাচিত চার বিধানসভা কেন্দ্রের বিজেপির বিধায়করা

Must Read

সুমিত ঘোষ, মালদাঃ   মুখ্যমন্ত্রীর মালদা জেলা প্রশাসনিক কর্তাদের নিয়ে প্রশাসনিক বৈঠক নিমন্ত্রণ পেলেন না জেলার নির্বাচিত চার বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়করা। জেলার বিজেপি বিধায়করা নিমন্ত্রণ না পাওয়ায় তীব্র নিন্দা ও প্রশাসনিক কর্তাদের এই ব্যবহারকে ধিক্কার জানালেন ।ইংরেজবাজার বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী মঙ্গলবার দুপুরে জেলা বিজেপি কার্যালয় এ সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান মাননীয় মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের আগামীকাল বুধবার জেলা প্রশাসনিক বৈঠক এ শাসকদলের এমএলএ দের ডাকা হল ।

আরও পড়ুন -  উদ্ধার হওয়া তিনটি সকেট বোমা কে নিষ্ক্রিয় করল সিআইডি বোম ডিসপোজাল দল

কিন্তু বিজেপি বিধায়কদের ডাকা হয়নি ।প্রশাসনিক এই বৈঠকে‌ যেখানে এমএলএ দের কে থাকা উচিত এবং তাদের বিভিন্ন এলাকার সমস্যার কথা মুখ্যমন্ত্রীকে বলা উচিত। কিন্তু সেখানে আমরা বিজেপি করি সেই অপরাধে আমাদের বিধায়কদের এই প্রশাসনিক বৈঠকের নিমন্ত্রণ করা হয়নি। আমরা মনে করি বৈঠকে আমাদের না ডাকা মানে আমাদের পাশাপাশি এলাকার জনগণদের অপমান করা।

আরও পড়ুন -  Durga Puja: আবহাওয়া কেমন থাকবে দুর্গাপুজোয়? বাঙ্গালীদের সবচেয়ে বড় উৎসব দুর্গোৎসব

এই বিষয়ে মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের এর বিধায়িকা তথা রাজ্যের প্রতিমন্ত্রীর সাবিনা ইয়াসমিন জানান মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠকের আমি নিজে নিমন্ত্রিত রয়েছি তবে কাকে নিমন্ত্রণ করবে কি করবে না সেটা প্রশাসনের দায়িত্ব। এই বিষয়ে আমি কিছু বলতে পারব না। তবে বিজেপি দল তাদের কাজই হচ্ছে সব সময় যেকোনো বিষয়ে বিরোধিতা করা। এরা কোন ভাল কাজ করে না এরা সব সময় নেগেটিভ কাজ করে।

আরও পড়ুন -  Viral: ভরা যৌবন, ক্যামেরার সামনে স্পষ্ট বক্ষ বিভাজিকা, শিল্পার ভিডিও ভাইরাল

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img