27 C
Kolkata
Friday, August 12, 2022

Computer Training: কম্পিউটার প্রশিক্ষণ কোর্স শেষ করে মার্কশিট এবং সার্টিফিকেট পেলেন 10 জন ছাত্রী

Must Read

টুঙ্কা সাহা, আসানসোলঃ   শ্যাম সেল অ্যান্ড পাওয়ার লিমিটেড কোম্পানি, জামুরিয়া এবং মঙ্গলপুর প্ল্যান্টে পরিচালিত সিএসআর প্রোগ্রামের অধীনে ধসনা গ্রামের কমিউনিটি হলে একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র পরিচালিত হচ্ছে, যেখানে 10 জন ছাত্রীকে কোর্স শেষ করে মার্কশিট এবং সার্টিফিকেট দেওয়া হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কোম্পানির নিরাপত্তা বিভাগের প্রধান রাজা ব্যানার্জি এবং সহযোগী জয়প্রকাশ শুক্লা এবং নিময় বিশ্বাস Certificate বিতরণ করেন।

নিরাপত্তা বিভাগের প্রধান, রাজা ব্যানার্জি, শিক্ষার্থীদের অভিনন্দন জানান এবং এই কাজের প্রশংসা করেন এবং বলেন যে এইভাবে পরিচালিত প্রোগ্রামটি যতটা সম্ভব প্রচার করা উচিত এবং আপনারা সবাই মেয়েরা এটি করতে পারেন।

শ্যাম মেটালিকের সিএসআর প্রোগ্রামের অধীনে ধসনা গ্রামের কমিউনিটি হলে কম্পিউটার ট্রেনিং সেন্টার এবং টেইলারিং সেন্টার পরিচালিত হচ্ছে, যেখানে বিজয়নগরের মেয়ে ও মহিলারাও শিখতে আসে, বর্তমানে কম্পিউটার সেন্টারে 10 জন ছাত্রী এবং 29 জন সেলাই সেন্টারে রয়েছে। ব্যাচ চালানো হচ্ছে,

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রীতি মুখার্জি, উর্মিলা চ্যাটার্জি এবং CSR টিম।

Latest News

Esha Gupta: আশ্রম অভিনেত্রী ঝড় তুললেন নেটদুনিয়ায়, কি কারণে?

এষা গুপ্তা (Esha Gupta) বর্তমানে ‘আশ্রম থ্রি’-র দৌলতে ‘বম্বশেল’। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ ছিলেন। বিভিন্ন ধরনের ছবি শেয়ার করেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img