সিনেমার বিখ্যাত সুরকার শ্রবণ, করোনা ভাইরাস কেড়ে নিল, প্রয়াত শ্রবণ রাঠোর

Published By: Khabar India Online | Published On:

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ফের করোনা ভাইরাস কেড়ে নিল আরো একটা প্রাণ। বলিউডে জাঁকিয়ে বসেছে কোভিড ১৯। এবার করোনাতে প্রয়াত হলেন বলিউডের বিখ্যাত নদিম-শ্রবণ জুটির শ্রবণ রাঠোর। কিছুদিন আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বেশ কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন নয়ের দশকের অন্যতম জনপ্রিয় সংগীত পরিচালক। গত বৃহস্পতিবার হাসপাতালে সব যুদ্ধ শেষ।

আরও পড়ুন -  Covid-19: কোভিড-১৯ সম্পর্কিত সর্বশেষ তথ্য

মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৭ বছর। করোনাতে আক্রান্ত হওয়ার পর তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। এরপর মাহিমের এসএল রাহিজা হাসপাতালে ভর্তি করা হয়। ক্রমেই তাঁর শরীর আরো খারাপ হতে থাকে। ধীরে ফুসফুস প্রায় বিকল হয়ে পড়েছে। হৃদযন্ত্রেও নানান সমস্যা দেখা গিয়েছিল।

পরিস্থিতি খুব খারাপ হতেই ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয় শ্রবণকে। কিন্তু শেষ পর্যন্ত আর শেষ রক্ষা হয়নি। নয়ের দশকে বলিউডে নাদিমের সঙ্গে জুটি বেঁধে শ্রবণ একের পর এক হিট দিয়েছেন। স্বর্ণযুগে গানের ইতিহাসে অক্ষরে নাম লেখা আছে এই জুটির। যদিও একা শিল্পী হিসাবে নয়, সংগীত পরিচালক জুটি নদিম-শ্রবণ হিসেবে খ্যাতি লাভ করেছিলেন। ১৯৯০ সালে মুক্তি পেল ‘আশিকী’। হিন্দি মিউজিকের দুনিয়ায় মোড় ঘুরিয়ে দিয়েছিল এই ছবির গান। নদিমকে একা রেখে চলে গেলেন এই গায়ক। শোকে ভেঙে পড়েছেন এই গায়ক। শ্রবণের মৃত্যুতে সঙ্গীত জগতে অপূরণীয় ক্ষতি হয়ে গেল, তা আর বলার অপেক্ষা রাখে না। শোকের ছায়া বলিউডে সঙ্গীত মহলে।

আরও পড়ুন -  বড় জরিমানা হতে পারে, এত ওজন নিয়েই ভ্রমণ করতে পারবেন ট্রেনে