28 C
Kolkata
Tuesday, July 2, 2024

কিয়ারা আদভানি সিদ্ধার্থকেই বিয়ে করবেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ বলিউডের নতুন সেনসেশন কিয়ারা আদভানি। কবীর সিংসহ বেশ কিছু সিনেমা দিয়ে নিজেকে আলোচনায় এনেছেন তিনি। তার সাবলীল অভিনয় জয় করে নিয়েছে দর্শকের মন। মুক্তির অপেক্ষায় আছে অক্ষয় কুমারের বিপরীতে ‘লক্ষী’ সিনেমা। তবে এসব ছাপিয়ে কিয়ারা আলোচনায় বিয়ে নিয়ে।

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেম করছেন, লুকিয়ে ডেট করছেন কিয়ারা এ গুঞ্জন বেশ পুরনো। সম্প্রতি সেই গুঞ্জনে নতুন করে ঘি পড়েছে বিয়ের খবরে।

আরও পড়ুন -  Karnataka Election: ক্ষমতায় ফিরলো কংগ্রেস কর্ণাটকে, বিজেপির পরাজয়

আরমান জৈনের বিয়ের আসর থেকে এই বিয়ের খবর ছড়িয়েছে। কারিনা কাপুরের পিসতুতো ভাইয়ের বিয়েতে কিয়ারা এবং সিদ্ধার্থকে একসঙ্গে একান্ত মুহূর্ত কাটাতে দেখা যায়। সেই থেকে গুঞ্জনের মাত্রা বেড়ে গেছে। ধারণা করা হচ্ছে সিদ্ধার্থের গলাতেই বিয়ের মালা দেবেন কিয়ারা আদভানি। যদিও নিজেরা এ বিষয়ে মুখ খোলেননি।

আরও পড়ুন -   মহানন্দার জল বাড়ায় মালদা শহরের বেশ কয়েকটি ওয়ার্ডের নদী তীরবর্তী বস্তি এলাকা প্লাবিত হয়েছে

সম্প্রতি অক্ষয় কুমারের সঙ্গে ‘লক্ষ্মী’ ছবির প্রমোশনে একটি অনুষ্ঠানে হাজির হন কিয়ারা। সেখানে তিনি বলেন, বিয়ের পরই একমাত্র ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলবেন, তার আগে নয়। যা শুনে অক্ষয় কুমার বলেন, ‘সিদ্ধান্তওয়ালি লড়কি’। কিয়ারা সম্পর্কে অক্ষয়ের তকমা শুনে হেসে ফেলেন প্রত্যেকে। সবার ধারণা এই বক্তব্যে সিদ্ধার্থের দিকেই ইঙ্গিত দিয়েছেন অক্ষয়।

আরও পড়ুন -  Rampurhat: রামপুরহাটের গণহত্যার ঘটনার প্রতিবাদসহ, 12 দফা দাবি নিয়ে শ্রমিক সংগঠনের বিক্ষোভ অভিযান

প্রসঙ্গত, ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখার পর আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান সিদ্ধার্থ মালহোত্রা। যদিও সবে এখন অতীত। আলিয়ার সঙ্গে বিচ্ছেদের পর এবার কিয়ারার সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক চলছে। ছবি – সংগৃহীত।

Latest News

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও। আগেকার সময়ে বিনোদন দর্শকদের বিনোদনের একটি জায়গা ছিল বলিউডের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img