32 C
Kolkata
Tuesday, June 18, 2024

বিষে -২০

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ থিমের পুজোয় তাদের পরিচয় সে কারণে ফি বছর নিত্যনতুন থিমে পুজো করে দর্শকদের মন জয় করে আসছে পুরাতন মালদা মঙ্গলবাড়ী নবাগত ক্লাব।এবারে লকডাউন এর জেরে এলাকার বাসিন্দাদের অর্থনৈতিক পরিস্থিতি একেবারে তলানিতে ঠেকেছে। তাই বাড়ি বাড়ি ঘুরে চাঁদা না তুললেও থিম পূজারই আয়োজন করেছে ক্লাবের সদস্যরা। করোনা পরিস্থিতিতে তাদের করোনা-ই। পোশাকি নাম অবশ্য বিষে-২০। হাতে আর সময় নেই তাই জোরকদমে চলছে মণ্ডপসজজা তৈরীর কাজ।
পুরাতন মালদা শহরের ঘোষপাড়ায় মালদা নালাগোলা রাজ্য সড়কের ধারে নবাগত ক্লাবের পূজো হয়ে থাকে। এ বছর তাদের পূজো ৪৯ তম বর্ষ। গতবছরও তাদের কন্যা ভ্রুণ হত্যা নিয়ে সচেতনতামূলক থিম ছিল। কিন্তু এবারের থিম নিয়ে তারা জানাচ্ছে, করোণা যোদ্ধাদের অবদানেকে শ্রদ্ধা জানাতেই তাদের এই প্রচেষ্টা। ক্লাবের পক্ষ থেকে মান্তু ঘোষ জানান, এ বছর তাদের থিম বিষে -২০। করোনার বিষ থেকে মানুষদের বাঁচাতে ওই করোনা যোদ্ধারা কিভাবে লড়াই করে আসছেন সেটাই মাটির মডেলের সাহায্য নিয়ে ফুটিয়ে তোলা হচ্ছে।

আরও পড়ুন -  Theme In Lakshmipujo: লক্ষ্মীপুজোতেও থিমের ছোঁয়া

Latest News

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series.  ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img