37 C
Kolkata
Saturday, May 18, 2024

প্রয়াত দুই জেলা সাংবাদিকের স্মৃতির উদ্দেশ্যে শ্রদ্ধাজ্ঞাপন ও দুঃস্থ শিশুদের বস্ত্র তুলে দেয় সাংবাদিকরা

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, দক্ষিণ ২৪ পরগণাঃ : দক্ষিন ২৪ পরগনার ডায়মন্ড হারবার ষ্টেশন মোড়ে এই শ্রদ্ধাজ্ঞাপন ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানটি আয়োজিত করা হয় সাংবাদিকদের পক্ষ থেকে।

জেলার প্রবীণ সাংবাদিক অনুকূল চন্দ্র দাস ও সাংবাদিক দেবাশীষ মালিক প্রয়াত হন। তাঁদের আত্মার শান্তি কামনা করে এদিন এই অনুষ্ঠানে শিশুদের হাতে বস্ত্র উপহার তুলে দেওয়া হয়। ৩৫০ এর বেশী শিশুদের মধ্যে এই উপহার তুলে দেওয়া হয়।

আরও পড়ুন -  বোল্ডনেসের মাত্রা ছাড়ালেন Aliya Naaz, ‘ড্যামেজড’ সিরিজে, ঘুম উড়েছে এক ঝলকে, Video Watch

সাংবাদিক অনুকূল চন্দ্র দাস দক্ষিণ ২৪ পরগনার জেলার কাকদ্বীপের বাসিন্দা ছিলেন।দীর্ঘদিন তিনি আনন্দবাজার পত্রিকায় সাংবাদিকতা করেছিলেন। ৯০ বছর বয়সে সম্প্রতি তাঁর প্রয়ান ঘটে অন্যদিকে সাংবাদিক দেবাশীষ মালিক কুলপির বাসীন্দা ছিলেন। দীর্ঘদিন ধরে জেলা সাংবাদিক হিসেবে দৈনিক ও ডিজিটাল সংবাদ মাধ্যমে কাজ করতেন। করোনা আবহে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন দেবাশীষ মালিক। মাত্র ৪০ বছর বয়সে অকাল প্রয়ান ঘটে তাঁর।

আরও পড়ুন -  Local Train: একগুচ্ছ লোকাল ট্রেন শনি ও রবিবার বাতিল শিয়ালদহ শাখায়, ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের

এদিনের এই শ্রদ্ধাজ্ঞাপন ও শিশুদের মধ্যে উপহার স্বরুপ বস্ত্র তুলে দেওয়ার অনুষ্ঠানের শুরুতেই প্রয়াত দুই সাংবাদিক এর প্রতি স্মৃতি চারনায় বক্তব্য রাখেন জেলার প্রবীন সাংবাদিকরা।
অন্যদিকে এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক মনোজ দেব সরকার, কিংশুক ভট্টাচার্য, শাকিল আহমেদ, নকিব উদ্দিন গাজী সহ জেলার অন্যান্য সাংবাদিক ও বিশিষ্টজনেরা।
একেবারেই করোনা আবহে স্বাস্থবিধী মেনেই এদিনের এই অনুষ্ঠান করা হয়।

আরও পড়ুন -  কলকাতার মেট্রো পরিষেবা দোল ও হোলির সময় কেমন থাকবে? বিস্তারিত পড়ুন

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img