30 C
Kolkata
Tuesday, July 16, 2024

তৃণমূলের প্রাক্তন মন্ত্রীর বাড়িতে হামলা

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ সম্প্রতি বেআইনি মদের ঠেক ও জুয়ার আসরের প্রতিবাদ করায় এবার তৃণমূলের প্রাক্তন মন্ত্রীর বাড়িতে হামলা চালানো দুষ্কৃতীরা বলে অভিযোগ। এমনকি মন্ত্রীর বাড়ির জানলা, দরজাও ভাঙচুর করে দুষ্কৃতীরা। বাড়ি থেকে প্রাক্তন মন্ত্রীর মেয়েকে টেনেহিঁচড়ে বার করে রাস্তায় ফেলে মারধর করে বেপরোয়া দুষ্কৃতীদের দল। বাধা দিতে যাওয়ায় প্রাক্তন মন্ত্রীর ভাসুরকেও পিস্তল ঠেকিয়ে মারধর করা হয় বলে অভিযোগ । তাদের মেডিকেল কলেজে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। 

বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ মালদা শহরের ১৩ নম্বর ওয়ার্ডের সদরঘাট এলাকায় প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্রের বাড়ির সামনেই ঘটেছে এই হামলার ঘটনাটি। প্রাক্তন মন্ত্রীর ভাসুর অমল কুমার ঘোষ তিনিও তৃণমূলের রাজ্য বিদ্যুৎ এমপ্লয়িজ ইউনিয়নের সহ-সভাপতি পদে রয়েছেন । এই ঘটনায় পর পাড়া-প্রতিবেশীরা প্রাক্তন মন্ত্রীর পাশে দাঁড়িয়ে প্রতিবাদে সোচ্চার হোন। 

এদিকে এই হামলার ঘটনার পর রাজ্য বিদ্যুৎ এমপ্লয়িজ ইউনিয়নের সহ সভাপতি তথা প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্রের ভাসুর অমল কুমার ঘোষ হামলাকারী তিলক দাস, সন্তোষ দাস, বাবলু সাহা সহ ১০ জনের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা।

আরও পড়ুন -  Shyama Puja: ডানকুনি আবাসন আবাসিক সমিতির শ্যামা পূজা

এদিকে প্রাক্তন মন্ত্রী বাড়িতে হামলার ঘটনায় বৃহস্পতিবার সকালেই টেলিফোনে কালীঘাটের বাড়িতে সমস্ত ঘটনার কথা জানিয়েছেন জেলা তৃণমূল নেত্রী সাবিত্রী মিত্র। পাশাপাশি দলের তরফ থেকেও অভিযুক্তদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও তোলা হয়েছে পুলিশের কাছে।

প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্রের অভিযোগ, সদরঘাট এলাকায় তার বাড়ির সামনে প্রায় দিনই বেআইনি মদ এবং জুয়ার আসর চলছে গভীর রাত পর্যন্ত ।এনিয়ে তাদের পরিবার সদস্যরা প্রতিবাদ করেছিলেন‌। আর সেই বদলা নিতেই বুধবার রাতেই পরিকল্পনা করে তার বাড়ির পরিবারের সদস্যদের ওপর হামলা চালানো হয়। বাড়ি থেকে তার মেয়ে সূচনা মিত্র সরকারকে টেনেহিচড়ে  বার করে রাস্তায় ফেলে মারধর করে দুষ্কৃতীরা। ভাঙচুর করা হয় বাড়ির দরজা-জানালা। বিষয়টি জানতে পেরে সকল বেরিয়ে আসেন। তখনই ভাসুর অমল কুমার ঘোষকে বন্দুক ঠেকিয়ে মারধর করা হয়।

আরও পড়ুন -  বিধানসভা ভোট নির্ঘন্ট ঘোষণা করল নির্বাচন কমিশন

সাবিত্রী মিত্র আরো বলেন,  এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। একজন প্রাক্তন মন্ত্রীর বাড়িতে যদি দুষ্কৃতীরা বেপরোয়া হয়ে হামলা চালায়, তাহলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়।

এদিকে ইংরেজবাজার থানায় সমস্ত ঘটনা প্রসঙ্গে লিখিত অভিযোগ জানিয়েছেন প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্রের ভাসুর অমল কুমার ঘোষ। তিনি তৃণমূলের রাজ্য বিদ্যুৎ এমপ্লয়িজ ইউনিয়নের সহ-সভাপতি পদে রয়েছেন। অমলবাবু বলেন, রাতে আমি চিৎকার শুনতে পেয়ে বেরিয়ে আসি। দেখি ওরা আমার ভাইজি সূচনাকে মারধর করছে। আমার ভাইজি বেআইনি মদ ও জুয়ার  প্রতিবাদ করে আসছিল। তখন আমি ওকে বাড়ির সামনে বাঁচাতে যায়। এরপর ওরা আমাকেও মাথায় বন্দুক ঠেকিয়ে ব্যাপক মারধর করে। এলাকার দুষ্কৃতীরা এতটা বেপরোয়া হয়ে গিয়েছে, তা ভাবতেই পারি নি । এরপরই পাড়ার লোকজন হইচই শুরু করতেই দুষ্কৃতীরা এলাকা থেকে পালিয়ে যায়।  সমস্ত ঘটনার ব্যাপারে রাতে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। পাশাপাশি পুরো হামলার ঘটনার ব্যাপারে সংগঠনের রাজ্য নেতৃত্বকেও জানানো হয়েছে।

আরও পড়ুন -  Morocco: মরক্কো শেষ আটে চলে গেলো

তৃণমূলের জেলা সভাপতি তথা রাজ্যসভার সাংসদ মৌসুম নূর বলেন, এই ধরনের ঘটনা কোনোভাবেই বরদাস্ত করা যাবে না। সাবিত্রী মিত্র বর্তমানে মানিকচক ব্লকের সভাপতির দায়িত্বে রয়েছেন। তিনি একসময় রাজ্যের মন্ত্রী পদ সামলিয়ে এসেছেন। আর তার বাড়িতেই দুষ্কৃতীদের হামলা এটা কোন রকম ভাবেই মেনে নেওয়া যায় না। যাদের বিরুদ্ধে অভিযোগ হয়েছে, দ্রুত যেন পুলিশ তাদের গ্রেপ্তার করে এই দাবি পুলিশ সুপারের কাছে জানিয়েছি। পাশাপাশি পুরো ঘটনার ব্যাপারে রাজ্য নেতৃত্বকে বলা হয়েছে।

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, প্রাক্তন মন্ত্রীর বাড়িতে হামলার ঘটনার অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তদের খোঁজে চিরুনি তল্লাশি শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। খুব শীঘ্রই দুষ্কৃতীদের গ্রেপ্তার করা হবে। 

Latest News

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য।  পশ্চিমবঙ্গ পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন ঘোষণা করেছে যে 18 জুলাই মধ্যরাত...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img