40 C
Kolkata
Thursday, April 25, 2024

বৃদ্ধ বাবা কে মারধরের অভিযোগ ছেলের বিরুদ্ধে

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ পারিবারিক বিবাদের জেরে বৃদ্ধ বাবা কে মারধরের অভিযোগ ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ইংলিশবাজার থানার যদুপুর এলাকায়। মঙ্গলবার বৃদ্ধ বাবা ছেলের নামে ইংলিশ বাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। সম্পূর্ণ ঘটনাটির তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ।
পরিবার সূত্রে জানা যায় ইংরেজবাজার থানার যদুপুর এলাকার প্রভু রাম মন্ডল ৭৫ বছরের বৃদ্ধ ও তার স্ত্রী কুসমি মন্ডল বসবাস করে। তাদের দুটি ছেলে। বড় ছেলে অরুন মন্ডল সে ইংরেজবাজার সাগরদিঘী এলাকায় বাড়ি করে বসবাস করে। অন্যদিকে ছোট ছেলে বিশ্বজিৎ মন্ডল নিজের বাড়িতে থাকলেও বাবা মা’র সাথে থাকে না।
দীর্ঘদিন ধরে অভিযোগ তার ছোট ছেলে বিশ্বজিৎ মন্ডল তার বাবা-মাকে দেখেনা চিকিৎসা খরচ দেয় না খাওয়া-দাওয়াও দেয় না। ফলে বৃদ্ধ প্রণব মন্ডল তার একটি গরু দুধ বিক্রি করে রোজগার থেকেই তাদের স্বামী স্ত্রীর কোনরকম চলে যায়। ছোট ছেলে বাড়িতে থাকলেও সে এই বৃদ্ধ বাবা-মাকে দেখেনা বরঞ্চ তাদেরকে প্রায় মারধোর করে। তাদেরকে বাড়ি থেকে বার করার চেষ্টাকরে। সোমবার গরু বাধা নিয়ে বিবাদের জেরে ছোট ছেলে বিশ্বজিৎ মন্ডল তার বৃদ্ধ বাবাকে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। এদিকে মঙ্গলবার বৃদ্ধ বাবা ছেলের নামে লিখিত অভিযোগ করে ইংরেজবাজার থানায়। বৃদ্ধ প্রভু রাম মন্ডল জানান তার জায়গায় তার ছোট ছেলে গরু বেঁধেছিলো এবং সেটাই আপত্তি করেছিল, যার ফলে ছেলে তাকে মারধর করে।
বৃদ্ধ প্রভু রাম মন্ডল জানান তাঁরা দুজনই খুব ভয় দিন কাটাচ্ছেন প্রতিনিয়ত ছেলে ও বৌমার হাতে তারা আক্রান্ত হচ্ছেন। তাদেরকে প্রায় মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। তাই এদিন সুবিচারের দাবিতে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ করেছেন বৃদ্ধ।

আরও পড়ুন -  গ্রাম গঞ্জের বিভিন্ন প্রান্তে স্বনির্ভর দলের মহিলাদের মুরগি বিতরণ প্রক্রিয়া শুরু হলো

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img