39 C
Kolkata
Thursday, April 25, 2024

জামুরিয়া গ্রামীণ মন্ডল কার্যালয়ের উদ্বোধন

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ আসানসোল জামুড়িয়ার ২ নম্বর ব্লকের জামুরিয়া গ্রামীণ মন্ডল কার্যালয়ের উদ্বোধন এলেন বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি একটি দলীয় কার্যালয়ের উদ্বোধন এর সাথেই কুড়িটি মন্দিরের সদস্যদের এলইডি লাইট গরীব-দুস্থদের তিরপল বিলি ও এলাকার ত্রিশটি ক্লাবকে ফুটবল বিলি করা হয় এই কর্মসূচির মাঝেই। এই কর্মসূচিতে হাজির হয়ে রাজ্যের শাসক দল তৃণমূল নেতাকর্মীদের নিয়ে ব্যাপক ভাবে সরব হন রাজু বাবু। এদিন তিনি পশ্চিমবঙ্গে গণতন্ত্র নেই এই অভিযোগ করে খানাকুলে বিজেপি কর্মীর খুনের ঘটনার প্রসঙ্গ তোলেন পাশাপাশি লোকসভা নির্বাচনে বিজেপির ওই এলাকার দলীয় কর্মী সমর্থকদের থুতু ফেলে থুতু চাটানো করা হয়েছিল এই দাবি করে দোষী পুলিশ কর্মীদের জুতো চাটা করাবার হুশিয়ারি দেন। একইভাবে মেয়রকে মাফিয়া ডন বলে অভিহিত করে তাকে ফুটপাতের দোকান করে দেওয়ার কথা বলেন ও জেলের ভাত খাওয়ানোর হুঁশিয়ারি দেন। মাফিয়াদের উদ্দেশ্যে জানান বিজেপির আমলে মাফিয়া রাজ চলবেনা উত্তরপ্রদেশের মতো বিকাশ দুবে হয়ে যাবে মাফিয়ারা। তার কেউ দাবি তৃণমূলের নেতারা পায়খানার টাকা নিতেও বাদ দেয় না, এমনকি তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে মিথ্যেবাদী বলে আখ্যা দেন তার কথায় মিথ্যে কথা বলার পিএইচডি করেছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন -  World Yoga Day: যোগগুরু অসীম মুখার্জী-র সহযোগিতায় বিশ্ব যোগ দিবস পালন, ডানকুনি আবাসনে

এদিনের এই কর্মসূচিতে বেশ কয়েকজন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেয়ার বলেই দাবি করেন তাঁদের সদ্য আগত দের বিজেপির দলীয় পতাকা তুলে দেন তিনি। এই বিশেষ কর্মসূচিতে রাজু বন্দ্যোপাধ্যায় ছাড়াও হাজির থাকতে দেখা যায় বিজেপির জেলা সভাপতি লক্ষণ ঘড়ুই, block-2 সভাপতি গৌতম মন্ডল প্রমূখ কে।

আরও পড়ুন -  ফ্লাই অ্যাশ থেকে এনটিপিসি কংক্রিট তৈরি করার জিও-পলিমার উপাদান উদ্ভাবন করেছে

Latest News

Web Series: ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না এই ওয়েব সিরিজগুলি

Web Series: ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না এই ওয়েব সিরিজগুলি। Web Series গুলো ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img