ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় চাঞ্চল্য মানিকচকে

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ এক নাবালিকা ছাত্রীকে শ্লীলতাহানি। শ্রীলতাহানি প্রতিবাদ করতে গেলে ব্যাপক মারধর ছাত্রীর বাবা মাকে। ঘটনাটি মালদার মানিকচকের নাজিরপুর অঞ্চলের লক্ষীকোল গ্রামে।
স্থানীয় সূত্রে জানা গেছে গত বৃহস্পতিবার রাত প্রায় ৯ টা নাগাদ পাশের পাড়ায় একটি বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় পাড়ার চার যুবক সপ্তম শ্রেণীর ছাত্রীর পথ আটকায় এবং তার শ্লীলতাহানি করে বলে অভিযোগ। কোন রকমে চার যুবকের হাত থেকে নিজেকে বাঁচিয়ে দৌড়ে বাড়ি পালাতে সক্ষম হয় নাবালিকা ছাত্রী। বাড়ি ফিরে সমস্ত ঘটনা বাবা মাকে জানায়। অভিযোগ মেয়ের শ্রীলতাহানি প্রতিবাদ করতে গেলে অভিযুক্ত ওই চার যুবক নির্যাতিত ওই ছাত্রীর বাবা ও মা কে ব্যাপক মারধর করে ।
চিৎকার শুনে পাড়া পড়শি রা অভিযুক্ত ওই চার যুবকের হাত থেকে নির্যাতিতা বাবা-মাকে উদ্ধার করে। অভিযুক্ত চার যুবকের মারধরে গুরুতর আহত নির্যাতিতার বাবা মাকে মানিকচক গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে মেয়ের শ্রীলতাহানির প্রতিবাদ জানিয়ে চার অভিযুক্ত যুবক রাম মাঝি সরকার, শ্যাম মাঝি সরকার, সুকুমার মাঝি সরকার ও বাবলু মন্ডলের বিরুদ্ধে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করে নির্যাতিতার মা। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে মানিকচক থানার পুলিশ। তবে এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করেনি মানিকচক থানার পুলিশ।

আরও পড়ুন -  Sandipta Sen: অভিনেত্রী উপযুক্ত জবাব দিলেন কুরুচিকর মন্তব্য'র, সন্দীপ্তাকে নিয়ে

Leave a Comment