30 C
Kolkata
Tuesday, July 16, 2024

এয়ার ইন্ডিয়া বিমান দুর্ঘটনায় পড়ে একজন পাইলট এবং দু’জন যাত্রী মারা যান

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ দুবাই থেকে ফিরছিল এয়ার ইন্ডিয়ার এক্স ১৩৪৪ বিমানটি। কেরলের কোঝিকোড়ে নামতে গিয়ে‌ টুকরো হয়ে গেল সেই বিমান। ছিলেন ১৯১ জন যাত্রী। চালক মারা গেছেন। আহত বহু।
কেরলে প্রচণ্ড বৃষ্টি চলছে। তার জেরেই দুর্ঘটনা, জানালেন ডিজিসিএ। উদ্ধার কাজ চলছে। আহতদের হাসপাতালে ভর্তি করানো হচ্ছে। সন্ধে ৭টা ৪০ মিনিট নাগাদ কারুপুর বিমান বন্দরে হয় দুর্ঘটনা। দুর্ঘটনার পরে ককপিট বিমানের বাকি অংশ থেকে পৃথক হয়ে যায়।

আরও পড়ুন -  খেতে পছন্দ করেন, টক-ঝাল ফুচকা

আহতদের কোজিকোড ও মালাপপুরম জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।একটি টুইট বার্তায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছিলেন, “কেরালার কোজিকোডে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস বিমানের মর্মান্তিক দুর্ঘটনা সম্পর্কে জানতে পেরে ব্যথিত। এনডিআরএফকে দ্রুত জায়গায় পৌঁছে দেওয়া এবং উদ্ধার কার্যক্রমে সহায়তা করার নির্দেশনা দিয়েছেন। ”

আরও পড়ুন -  Horoscope: আজ ১৬ই ডিসেম্বর, রাশিফল দেখুন

বিদেশমন্ত্রী ডঃ এস জাইশঙ্কর টুইট করেছেন, “কোজিকোডে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস ট্র্যাজেডির কথা শুনে গভীরভাবে ব্যথিত হয়েছিলেন। শোকসন্তপ্ত পরিবার ও আহত ব্যক্তিদের সাথে প্রার্থনা করা হয়। আমরা আরও বিশদ জেনে নিচ্ছি। ” সূত্র – ডিডি নিউজ।

আরও পড়ুন -  স্বস্তিকার ফেসবুক প্রোফাইল বন্ধ হয়ে গেল, কি করে ?

Latest News

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য।  পশ্চিমবঙ্গ পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন ঘোষণা করেছে যে 18 জুলাই মধ্যরাত...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img