28 C
Kolkata
Friday, July 12, 2024

স্বাস্থ্য কেন্দ্রের উন্নয়নের জন্য ৫০ লক্ষ টাকা খরচ করার কথা শনিবার ঘোষণা করলেন মেয়র জিতেন্দ্র তেওয়ারি

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ আসানসোল পুরনিগমের রেলপারের ওকে রোডের স্বাস্থ্য কেন্দ্রের উন্নয়নের জন্য ৫০ লক্ষ টাকা খরচ করার কথা শনিবার ঘোষণা করলেন মেয়র জিতেন্দ্র তেওয়ারি। এদিন মেয়র জিতেন্দ্র তেওয়ারি ও পুরকমিশনার খুরশিদ আলি কাদরির নেতৃত্বে একটি দল রেলপারের ওকে রোডের পুরনিগম চালিত স্বাস্থ্য কেন্দ্রের পরিদর্শন করেন। সেই পরিদর্শনের পরে এই স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসা পরিসেবা আরো উন্নত করার জন্য ৫০ লক্ষ টাকা খরচ করার কথা জানান। ছিলেন স্বাস্থ্য দপ্তরের মেয়র পারিষদ দিব্যেন্দু ভগৎ, বোরো চেয়ারম্যান গুলাম সরবর, এনইউএইচএমের ওয়াসিম মুল হক ও কাউন্সিলর হাজি নাসিম আনসারি।
মেয়র জিতেন্দ্র তেওয়ারি বলেন, এই স্বাস্থ্য কেন্দ্রে ওপিডি সপ্তাহে ৬ দিন চলছে।প্রসূতি বিভাগ একদিন চলছে। এখান থেকে এলাকার বাসিন্দারা চিকিৎসার অনেক সুবিধা পান৷ তারা আরো যাতে সুবিধা পান তারজন্য শিশু বিভাগ ও চর্মরোগ বিভাগ প্রসূতি বিভাগ সপ্তাহে দুদিন, আধুনিক সুবিধা সহ প্রসব কেন্দ্র, ইউএসজি, ইসিজি এক্সরে ব্যবস্থা করার পাশাপাশি, ডেঙ্গু পরীক্ষা ও আধুনিক ল্যাব করার জন্য সরকারের সঙ্গে কথা বলা হয়েছে। এই সংকটের সময় আমরা পুরনিগমের খরচ কমিয়েছি। কিন্তু স্বাস্থ্য কেন্দ্রের পরিসেবার উন্নতিতে আমরা ৫০ লক্ষ টাকা খরচ করবো।মেয়র আরো বলেন, করোনা সংকটের সময় রেলপারের বাসিন্দারা যথেষ্ট সংযমের পরিচয় দিয়েছেন। তারা সব সময় প্রশাসকের সহযোগিতা করেছেন। যে কারণে রেলপার এলাকায় করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার যে একটা আশঙ্কা ও ভয় ছিলো, তার মতো কিছু হয়নি৷ তিনি আরো বলেন, এলাকার বাসিন্দাদের কাছে আবেদন আমাদের সহযোগিতা করুন৷ এখানে বাইরে থেকে যেসব কর্মীরা আসবেন, তাদের সঙ্গে ভালো ব্যবহার করুন৷ যাতে এলাকার বাসিন্দারা সেবা পান। আপনাদের ভালোবাসা ও সহযোগিতায় আপনাদের সব আশা পুরো করতে পারবো। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় আসানসোলকে খুব ভালোবাসেন৷ তার ইচ্ছায় এই কাজ করা হচ্ছে।

আরও পড়ুন -  Sunita Baby Dance: সেরার সেরা স্টাইলে নাচলেন সুনিতা বেবী, লোকেরা তাকিয়ে রয়েছে

Latest News

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ‘মিস্ট্রি গার্ল’ সত্যি সুন্দরী, ছবি দেখে নিন

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ‘মিস্ট্রি গার্ল’ সত্যি সুন্দরী, ছবি দেখে নিন। ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ কি এখনও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img