28 C
Kolkata
Friday, March 29, 2024

লেহ-র জেনারেল হাসপাতালের সুযোগ – সুবিধের বিষয়ে বিস্তারিত জানালো ভারতীয় সেনাবাহিনী

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ
প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী, তেসরা জুলাই লেহ-র যে জেনারেল হাসপাতালটিতে আহত সৈনিকদের দেখতে গিয়েছিলেন, সেখানকার সুযোগ সুবিধের বিষয়ে কোনো কোনো মহল থেকে দূর্ভাগ্যজনকভাবে কিছু ভিত্তিহীন অভিযোগ করা হয়েছে।

আমাদের সশস্ত্র সেনাবাহিনীর সাহসী সৈন্যদের চিকিৎসার বিষয়ে সংশয় প্রকাশ করা অত্যন্ত দূর্ভাগ্যজনক। সশস্ত্র বাহিনী, তাঁর সদস্যদের চিকিৎসার জন্য সেরা ব্যবস্থা করে থাকে।

আরও পড়ুন -  ‘প্রেরক দৌড় সম্মান’ নামে নতুন পুরস্কার প্রবর্তন; ২০২১-এর স্বচ্ছ সর্বেক্ষণের মাপকাঠির প্রকাশ করলেন শ্রী হরদীপ সিং পুরী

এবিষয়ে স্পষ্ট করে জানানো ভালো যে, জেনারেল হাসপাতাল চত্বরে বিপর্যয় ব্যবস্থাপনার মোকাবিলা করার জন্য ১০০টি অতিরিক্ত শয্যার ব্যবস্থা করা হয়েছে। ঐ জেনারেল হাসপাতালের কোনো কোনো ওয়ার্ডে কোভিড – ১৯ এর নিয়ম মেনে আইসোলেশনের ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন -  Evali: ৪০ লাখ গ্রাহকের মতো আমিও আস্থা রেখেছিলামঃ মিথিলা

এই হাসপাতালটিকে কোভিড – ১৯ চিকিৎসার হাসপাতাল হিসেবে পরিবর্তন করার পর, এর হলটিকে একটি ওয়ার্ডে রূপান্তরিত করা হয়েছে। অন্য সময়ে এই হলে প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়। তাই সেখানে অডিও – ভিডিওর ব্যবস্থা রয়েছে।

আরও পড়ুন -  Job Alert: বাম্পার নিয়োগ দশম ও দ্বাদশ শ্রেণি উত্তীর্ণদের জন্য, চাকরি দিচ্ছে পোস্ট অফিস

গালোয়ান থেকে আমাদের বীর যোদ্ধারা আসার পর তাদের কোভিড-এর জন্য কোয়ারান্টাইনে রাখা হয়েছে। সেনাপ্রধান জেনারেল এমএম নারাভানে এবং সেনাবাহিনীর কমান্ডাররা ঐ একই জায়গায় আমাদের বীর সৈন্যদের সঙ্গে দেখা করেছেন। সূ্ত্র – পিআইবি।

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img