28 C
Kolkata
Wednesday, July 3, 2024

বড়োসড়ো সাফল্য পেল মালদা থানার পুলিশ

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ      কালিয়াচকের পর এবার পুরাতন মালদা। বড়োসড়ো সাফল্য পেল মালদা থানার পুলিশ। বাংলাদেশে পাচারের আগে উদ্ধার প্রচুর পরিমাণে কাফ সিরাপ। দুই দিন ধরে মালদা থানার পুলিশ অভিযান চালিয়ে এই সাফল্য পায়। পুলিশ সূত্রে জানা যায় যার বাজার মূল্য ৮০ লক্ষ ৬০ হাজার ৭২০ টাকা। অন্য রাজ্য থেকেই ফেনসিডিল গুলি নিয়ে আসা হয়েছিল বলে দাবি জেলার অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার মেহেদী রহমান বিশ্বাস ।

আরও পড়ুন -  Thailand: থাকসিন সিনাওয়াত্রার সাজা কমে গেল

বৃহস্পতিবার রাত্রে মালদা থানায় বসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়াটার মেহেদি রহমান বিশ্বাস জানান ২৯ জুন মালদা থানা নারায়ণপুর এলাকায় অভিযান চালিয়ে প্রায় ১০ হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করে মালদা থানার পুলিশ। গ্রেপ্তার করা হয় দুজনকে। তাদের জিজ্ঞাসাবাদ করে উঠে আসে কালিয়াচকের এক ব্যক্তির নাম। তাকেও গ্রেফতার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করতেই ফেনসিডিলের গোডাউন এর হদিস পায় মালদা থানার পুলিশ। অভিযান চালিয়ে সেই গোডাউন থেকে ৩৭ হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। সব মিলিয়ে ৪৭৫০০ ফেন্সিডিল বোতল উদ্ধার হয়।

আরও পড়ুন -  Sabitri Chatterjee: ইটের উপর শুয়ে ঘুমিয়েছি, ইলেকট্রিক লাইট দেখিনিঃ সাবিত্রী চট্টোপাধ্যায়

Latest News

Local Train: জেনে নিন হাওড়া ডিভিশনে ট্রেনের নতুন সময়সূচি, ৮ দিনের বিরাট বদল

Local Train: জেনে নিন হাওড়া ডিভিশনে ট্রেনের নতুন সময়সূচি, ৮ দিনের বিরাট বদল। আবার দুর্ভোগে পড়তে চলেছে সাধারণ রেলযাত্রীরা। পূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img