31 C
Kolkata
Sunday, May 19, 2024

ঐতিহাসিক শ্রমিক দিবস উপলক্ষে অভিনব উদ্যোগ নিল কংগ্রেসের শ্রমিক সংগঠন INTUC,এলাকায় ফিনাইল জল দিয়ে জীবাণুমুক্ত করা হলো

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   ঐতিহাসিক শ্রমিক দিবস উপলক্ষে অভিনব উদ্যোগ নিল কংগ্রেসের শ্রমিক সংগঠন INTUC। করোনা পরিস্থিতিতে ঘটা করে দিনটি পালন না করে রথবাড়ি স্ট্যান্ড, ট্রাফিক অফিস সহ একাধিক এলাকা ফিনাইল জল দিয়ে জীবাণুমুক্ত করা হলো। যদিও শ্রমিক দিবস উপলক্ষে শনিবার সকালে প্রথমে হাতেগোনা কয়েকজন দলীয় কর্মীদের নিয়ে রথবাড়ি কার্যালয়ে পতাকা উত্তোলন করা হয় এরপর প্রয়াত লড়াকু শ্রমিক নেতা বিস্বনাথ গুহের মূর্তিতে মাল্যদান করা হয়।
এরপরই করোনা পরিস্থিতিকে মাথায় রেখে পথ চলতি সাধারণ মানুষদের মধ্যে মুখের মাক্স এবং বিভিন্ন রাস্তা ঘাট ফিনাইল জল দিয়ে জীবাণুমুক্ত করা হয়। উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সভাপতি লক্ষ্মী গুহ সহ অন্যান্য কর্মীরা। এ বিষয়ে সংগঠনের জেলা সভাপতি লক্ষ্মী গুহ জানান, বর্তমানে করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ নিচ্ছে।

আরও পড়ুন -  হরিনাম সংকীর্তন এর আনন্দে মেতে উঠল জঙ্গলমহল

সেই কথা মাথায় রেখেই শ্রমিক দিবস ঘটা করে পালন না করে পথ চলতি সাধারণ মানুষদের মুখের মাক্স এবং বিভিন্ন রাস্তা ঘাট ফিনাইল জল দিয়ে জীবাণুমুক্ত করার উদ্যোগ নেওয়া হয়েছিল আজ।

আরও পড়ুন -  অনিয়ন্ত্রিত হয়ে পবন সিং করলেন এমন কাজ কাজল রাঘওয়ানিকে নিয়ে, Bhojpuri Video

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img