29 C
Kolkata
Wednesday, May 8, 2024

মানবিকতার নজির সৃষ্টি করল জঙ্গলমহলের সারেঙ্গা থানার চিলতোড় গ্রাম এর সিভিক ভলেন্টিয়ার পিন্টু কুম্ভকার

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ   মানবিকতার নজির সৃষ্টি করল জঙ্গলমহলের সারেঙ্গা থানার চিলতোড় গ্রাম পঞ্চায়েতের বাগজাতা মোড়ে ডিউটি রত সিভিক ভলেন্টিয়ার পিন্টু কুম্ভকার। আজ সকাল নটা নাগাদ বাগজাতা মোড়ে ডিউটি রত অবস্থায় একটি মানিব্যাগ কুড়িয়ে পায় তাতে ৫০০০ টাকা, আধারকার্ড সহ বিভিন্ন কাগজপত্র ছিল। কুড়িয়ে পাওয়া আধার কার্ড দেখে পিন্টু তার বাড়ির ঠিকানায় যোগাযোগ করে এবং দশটা নাগাদ সেই ছেলেটি বাগজাতা মোড়ে এলে সিভিক ভলেন্টিয়ার পিন্টু কুম্ভকার তার হাতে তার হারিয়ে যাওয়া মানিব্যাগ টাকা ও অন্যান্য কাগজপত্র তুলে দেন।

আরও পড়ুন -  বকেয়া বেতন, বকেয়া পিএফ সহ ৫ দফা দাবিতে বিক্ষোভ দেখায় ঠিকাদারি সংস্থার অন্তর্গত অস্থায়ী শ্রমিকেরা

পিন্টুর এই সততায় বাগজাতা এলাকার মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন। অন্যদিকে পিন্টু কুম্ভকার, অত্যন্ত গরিব বাড়ীর একজন উপার্জনকারী ব্যক্তি। গরীব হলেও লোভ তাকে ছুঁতে পারেনি তাই এলাকার নজির সৃষ্টি করে দৃষ্টান্ত স্হাপন করল পিন্টু কুম্ভকার। পিন্টুর এই সততায় গর্বিত সারেঙ্গা থানার পুলিসকর্মীরা এবং আই সি সুজিত ভট্টাচার্য। তিনি বলেন পিন্টুর এই সততায় আমি গর্বিত।

আরও পড়ুন -  Web Series: অন্ধ যুবককে দিয়ে শারীরিক খিদে মেটালেন তরুণী, ভুল করে কারোর সামনে দেখবেন না ওয়েব সিরিজটি

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img