28 C
Kolkata
Saturday, May 18, 2024

ভোটের দু’দিন আগে উত্তপ্ত বারাবনি, TMC ও BJP কর্মীদের মধ্যে হাতাহাতি

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   ভোটের দু’দিন আগে উত্তপ্ত বারাবনি ۔আসানসোল বারাবনি বিধাসভায় গোরান্ডি এলাকায় বিজেপি পক্ষ থেকে এক নির্বাচনী সভার আয়েজন করা হয় বিজেপি প্রার্থী অরিজিৎ রায়ের সমর্থনে। এই সভার আগে স্থানীও তৃণমূল ও বিজেপি কর্মীদের মধ্যে লাগে বচসা।
পরবর্তী অংশে হাতাহাতি সৃষ্টি হয়। বিজেপি পক্ষ থেকে প্রার্থী অরিজিৎ রায় অভিযোগ করে, তৃণমূলের স্থানীয় গুন্ডা বাহিনী এসে সন্ত্রাস করার চেষ্টা করছে এবং একটি মটর সাইকেল আগুন লাগিয়ে দেয়। ঘটনা স্থলে বিশাল পুলিশ বাহিনী পৌঁছিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। বারাবনি প্রসঙ্গে কেন্দ্রও মন্ত্রী বাবুল সুপ্রিয় বলেন, ওটাই ওদের চরিত্র ও কেরেক্টার, বলে কিছু লাভ নেই।

আরও পড়ুন -  Founding Day: প্রতিষ্ঠা দিবসের দিনেই কার্যালয়ে উদ্বোধন, বিজেপি দল থেকে তৃণমূল কংগ্রেসে যোগদান

অন্যদিকে তৃণমূল পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করে তৃণমূলের ব্লক সভাপতি অসিত সিং বলেন, বিজেপির পক্ষ থেকে মটর সাইকেল জ্বালানো হয়েছে। ১০০০ জমায়েত নিয়ে শুভেন্দু অধিকারীর সভা করেছেন। অনুমতি ছিল কিনা জানি না। ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি স্বাভাবিক করে।

আরও পড়ুন -  Mauna Loa: সক্রিয় হয়ে উঠেছে আগ্নেয়গিরি, যুক্তরাষ্ট্রের হাওয়াইতে বিশ্বের সবচেয়ে বড়

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img