31 C
Kolkata
Friday, May 17, 2024

করোনা মোকাবিলায় আসরে রেল পুলিশ, মাস্ক ছাড়া দেখলেই জরিমানা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ভারতে করোনা পরিস্থিতি প্রতিনিয়ত খারাপের দিকে এগিয়ে যাচ্ছে। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউতে রীতিমতো নাজেহাল হয়ে পড়েছে সাধারণ মানুষ। সমস্ত রেকর্ড ভেঙে দিয়ে চলতি সপ্তাহে দৈনিক সংক্রমনের গ্রাফ বেড়েই চলেছে। গোটা দেশের পাশাপাশি ভয়াবহ করোনা পরিস্থিতি রাজ্যতে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সবচেয়ে বেশি করোনা আক্রান্ত হচ্ছে কলকাতা শহরে।

আরও পড়ুন -  রিল বানালেন Gori Nagori, তারপর তাপমাত্রা বাড়ালেন ইন্টারনেটে, Video দেখুন

করোনার প্রকোপে পড়েছে লোকাল ট্রেন পরিষেবা। এই পরিস্থিতিতে আক্রান্ত হয়েছে রেলের গার্ড থেকে চালক। রেল সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই ১৪ জন রেল গার্ড করোনায় আক্রান্ত হয়েছে। গত রবিবার শিয়ালদাহ স্টেশন থেকে ১৮ টি লোকাল ট্রেন বাতিল হয়। তবে হাওড়া স্টেশন থেকে তেমন কোনো ট্রেন বাতিল হইনি।

আরও পড়ুন -  নতুন নিয়ম ঘোষণা মমতার, বিধি - নিষেধ বাড়লো আরো ১৫ দিন

সাধারণ মানুষের এমন উদাসীন মনোভাবের কারণে এবার মাঠে নামছে রেল পুলিশ। জানা গিয়েছে, শিয়ালদা এবং হাওড়া ডিভিশনের রেল পুলিশ ট্রেন এবং স্টেশন চত্বরে যাত্রীরা করোনা বিধি মেনে চলছে নাকি তা দেখার জন্য নজরদারি চালাবে। মাস্ক ছাড়া দেখলে জরিমানা। মানুষকে আরও নিয়ম মানার অনুরোধ করেছেন।

আরও পড়ুন -  Trrible Fire: মাতৃবন্দনার আগেই মহানগরীতে বিধ্বংসী অগ্নিকাণ্ড, কলুটোলা স্ট্রিটে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img