34 C
Kolkata
Tuesday, April 30, 2024

জল্পনা উড়িয়ে জানাল নির্বাচন কমিশন, পূর্বনির্ধারিত সূচি মেনেই বঙ্গে বাকি দফাগুলোয় ভোট হবে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বুধবার রাত থেকে জল্পনা চলছিল, ১৭ তারিখের পঞ্চম দফা ভোটের পর ২২, ২৬ ও ২৯ তারিখের ভোট হবে একদফায়। ২৪ এপ্রিল হতে পারে ভোট। করোনা আবহে রাজনৈতিক সভা-সমাবেশ কমাতেই এই পরিকল্পনা। তৃণমূল ও সংযুক্ত মোর্চা এই প্রস্তাব মেনে নিয়েছিল। এই অবস্থায় বৃহস্পতিবার দিল্লিতে নির্বাচন কমিশনের দপ্তর থেকে বিভিন্ন জেলাশাসকদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা করেন নবনিযুক্ত মুখ্য নির্বাচন কমিশনার সুশীল চন্দ্র। বৈঠকে ছিলেন ডেপুটি কমিশনার সুদীপ জৈন। সূত্রের খবর, একদফায় নয়, পূর্বনির্ধারিত সূচি মেনে ১৭ তারিখের পর আরও ৩ দফায় ভোট হবে।

দেশজুড়ে করোনার (Coronavirus) দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা ক্রমশই গুরুতর হচ্ছে। বাংলাও তার ব্যতিক্রম নয়। দৈনিক সংক্রমণ লাফিয়ে বাড়ছে। এই আবহে বঙ্গে ৮ দফায় ভোট চলছে। ১৭, ২২, ২৬ এবং ২৯ এপ্রিল বাকি দফাগুলির ভোটগ্রহণ পর্ব। বুধবার থেকে জল্পনা উঠেছিল – ১৭ তারিখের ভোট বাদ দিলে বাকি তিনদিনের ভোট একসঙ্গে ২৪ তারিখ হতে পারে। কিন্তু বৃহস্পতিবার সেই জল্পনা উড়িয়ে দিল কমিশন। জানানো হল, পূর্বনির্ধারিত সূচি মেনেই বঙ্গে বাকি দফাগুলোয় ভোট হবে।

আরও পড়ুন -  বিস্ফোরক অভিযোগ নিয়ে কি প্রতিক্রিয়া রূপসার, স্বামী স্নেহাশিসের বিরুদ্ধে

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img