24 C
Kolkata
Tuesday, May 7, 2024

ইশার বোল্ড লুকে তোলপাড় নেটদুনিয়া, দেখে অবাক !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   টলিউডের অভিনেত্রী ইশা সাহা (Ishaa saha) একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে যথেষ্ট সাহসী ‘লুক’-এ দেখা গিয়েছে। ইশার পরনে ছিল শার্ট যার বুকের দুটি বোতাম খোলা। ইশা এই ফটোটি শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। এর আগে ইশাকে ঘরোয়া লুকেও দেখা গেছে। লাল রঙের শাড়িতে ইশাকে অনন্যসুন্দরী লেগেছে। ইশার অভিনয়ের হাতেখড়ি হয় ২০১৬ সালে স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ঝাঁঝ লবঙ্গ ফুল’-এর মাধ্যমে। সিরিয়ালে ‘লবঙ্গ’ চরিত্রে ইশার অভিনয় দর্শকদের মন জয় করেছিল।

এরপর ইশার কাছে আসতে থাকে ফিল্মে অভিনয়ের প্রস্তাব। অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya chatterjee) পরিচালিত ‘প্রজাপতি বিস্কুট’ ফিল্মে অভিনয়ের মাধ্যমে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে ইশার ফিল্মি কেরিয়ার শুরু হয়। এই ফিল্মে ইশার অভিনয় প্রশংসিত হয়। এই ফিল্মে অভিনয়ের জন্য ‘থার্ড ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ইস্ট’-এ ইশা সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন। বাংলা ফিল্ম ‘সোয়েটার’ -এর মাধ্যমে ইশা শক্তিশালী অভিনেত্রী হিসেবে টলিউডে স্থান তৈরী করে নেন। ‘সোয়েটার’ বাংলা ফিল্মের বক্স অফিসে চূড়ান্ত সাফল্য পেয়েছিল। খুব তাড়াতাড়ি বাংলা ফিল্ম ‘গোলন্দাজ’ মুক্তি পাবে সিনেমা হলে। ধ্রুব ব্যানার্জি পরিচালিত এই ফিল্মে অভিনেতা দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করেছেন ইশা। এছাড়া জি ফাইভ-এ বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta)পরিচালিত ওয়েব সিরিজ ‘মাফিয়া’য় অভিনয় করেছেন ইশা।

আরও পড়ুন -  সোনাক্ষী ছড়ালেন উষ্ণতা, সমুদ্রসৈকতে ভেজা শরীরের

অপরদিকে সমান তালে ফটোশুট করে চলেছেন ঈশা। সম্প্রতি ট‍্যান ব্রাউন অফ শোল্ডার ড্রেসে ঈশার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই পোশাকের সঙ্গে চুলটা ওয়েভি করে খোলা রেখেছেন ঈশা।

আরও পড়ুন -  Rukmini Maitra: অভিনেত্রী রুক্মিণী মৈত্র নতুন পথে পা রাখছেন

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img