31 C
Kolkata
Sunday, May 19, 2024

মান ভাঙতে আর মনোনয়ন জমা দিলেন না বিক্ষুব্ধ নিতাই মন্ডল

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   গতকাল দলের প্রার্থীর প্রতি ক্ষোভ প্রকাশ করে মনোনয়ন জমা দেওয়ার উদ্যোগ নিয়েছিলেন পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির বিজেপির বিরোধী দলনেতা নিতাই মন্ডল। বিক্ষুব্ধ সেই নেতার মান ভাঙতে ময়দানে নামতে হলো বিজেপির জেলা নেতৃত্বকে। বুধবার দুপুরে মালদা বিধানসভা কেন্দ্রের সাহাপুর গ্রাম পঞ্চায়েতের শিব মন্দির এলাকা থেকে বিশাল মিছিল করে মনোনয়নপত্র জমা দিতে আসার উদ্যোগ নেন বিজেপির বিক্ষুব্ধ নেতা নিতাই মন্ডল। রীতিমতো ঢাকঢোল বাজিয়ে মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য মিছিল করে আসার প্রস্তুতি নিয়ে ফেলেছিলেন নিতাইবাবু। কিন্তু নিতাইবাবুর মান ভাঙতেই অবশেষে বিজেপির জেলার নেতানেত্রীদের হস্তক্ষেপ গ্রহণ করতে হয়। এমনকি বিক্ষুব্ধ বিজেপি নেতার স্ত্রী রুমা মন্ডল কেও এ ব্যাপারে বোঝানো হয়। উল্লেখ্য, বিজেপি জেলার মহিলা মোর্চা সাধারণ সম্পাদক পদে রয়েছেন নিতাই মন্ডলের স্ত্রী রুমা মন্ডল। মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার সময় মিছিল আটকিয়ে নিতাই মন্ডলকে বোঝাতে গিয়ে রীতীমতো দলের জেলা নেতা – নেত্রীদের সঙ্গে বচসা বেঁধে যায় বিক্ষিপ্ত বিজেপি নেতার অনুগামীদের সঙ্গে। দীর্ঘক্ষণ আলোচনার পর অবশেষে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

আরও পড়ুন -  মহানন্দা রেল ব্রিজের ধারে ছিন্নভিন্ন অবস্থায় এক ব্যক্তির দেহ উদ্ধার করে পুলিশ

বিজেপির জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল বলেন, প্রার্থী ঠিক করে রাজ্য এবং কেন্দ্রীয় নেতৃত্ব। কাজেই এ ব্যাপারে আমার কিছু বলার নেই। তবে নিতাইবাবুকে নিয়ে যে সমস্যা হয়েছিল, তা মিটে গিয়েছে। উনি মনোনয়ন জমা দেন নি। পাশাপাশি মালদা বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চা এবং শাসক দলকে পরাস্ত করতে এখন বিজেপিকে চাইছে সাধারণ মানুষ। তাই নিতাইবাবু দলের হয়ে কাজ করবেন।

আরও পড়ুন -  Earthquake in Turkey-Syria: ২ কোটিরও বেশি মানুষ ক্ষতিগ্রস্ত হতে পারে, তুরস্ক-সিরিয়ার ভূমিকম্পেঃ WHO

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img