30 C
Kolkata
Tuesday, June 18, 2024

চলন্ত গাড়িতে হঠাৎ আগুন

Must Read

নিজস্ব প্রতিনিধি, খবরইন্ডিয়াঅনলাইন, হাবড়াঃ   যশোর রোডের উপর চলন্ত গাড়িতে হঠাৎ আগুন লেগে যায়, ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে হাবড়া হাসপাতাল গেট সংলগ্ন এলাকায়।

উত্তর ২৪ পরগণা জেলার হাবড়া হাসপাতাল গেটের সামনে গাড়ির বনেটের মধ্যে আগুন লেগে যায়, গাড়িতে থাকা যাত্রী ও ড্রাইভার তড়িঘড়ি গাড়ি থেকে নেমে যায়। গাড়ির ব্যাটারির ভেতর আগুন লেগে যায়।

আরও পড়ুন -  শ্রমিক সংগঠনের নেতা হারাধন ঝাঁ কে দেখে এলেন আসানসোলের মহানাগরিক জিতেন্দ্র তিওয়ারি

তড়িঘড়ি স্থানীয় মানুষ ছুটে আসেন। স্থানীয় মানুষরা প্রথমে বালতি ভরে জল দিয়ে গাড়িটির আগুন নেভানোর চেষ্টা করেন। খবর যায় দমকলে। ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। জানা যায়, অশোকনগর থেকে স্বরূপনগরের উদ্দেশ্যে রওনা হয় গাড়িতে থাকা যাত্রীরা।

আরও পড়ুন -  চলন্ত গাড়িতে খারাপ কাজ করলেন প্রিয়াঙ্কা, স্বামীর বন্ধুর সাথে

হাবড়া হাসপাতাল গেটের সামনে যশোর রোডের উপর হঠাৎ গাড়ির বনেট থেকে ধোঁয়া বের হতে শুরু করে, এরপর আগুন ধরে যায়, যদিও হতাহতের কোনো খবর নেই। যশোর রোডের উপর গাড়িতে আগুন লাগায় তীব্র যানজট সৃষ্টি হয় হাবড়া যশোর রোডে। তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আসে হাবড়া থানার পুলিশ। এরপর দমকলকর্মীরা হাসপাতাল রোড এর ভিতরে নিয়ে যায় গাড়িটিকে।

আরও পড়ুন -  Web Series: এই ৫টি সিরিজ একদম একলা দেখবেন, নিজেরই লজ্জা লাগবে দেখলে

Latest News

বিবাহিত পুরুষের সাথে শরীরের চাহিদা মেটালেন, এই ওয়েব সিরিজ এই নিয়ে তৈরি করেছে-Updated Web Series

বিবাহিত পুরুষের সাথে শরীরের চাহিদা মেটালেন, এই ওয়েব সিরিজ এই নিয়ে তৈরি করেছে- Updated Web Series। এই ওয়েব সিরিজটি ১৮+উর্দ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img