34 C
Kolkata
Friday, May 17, 2024

মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে এক রপ্তানিকারকের কাছ থেকে প্রায় ১৪ লক্ষ টাকা ছিনতাই

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে এক রপ্তানিকারকের কাছ থেকে প্রায় ১৪ লক্ষ টাকা ছিনতাই। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মহদিপুর ভারত – বাংলাদেশ সীমান্তের তাতিপাড়া এলাকায়। এই ঘটনায় ইংরেজবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, আক্রান্ত ওই রপ্তানিকারকের নাম সেলিম সেখ‌ বাড়ি মহদিপুরের গড় মহলি। বাংলাদেশ পাথর রপ্তানির কাজ করেন তিনি। ব্যবসা সূত্রের দরুন বুধবার সন্ধ্যায় সুসতানি থেকে ১৩ লক্ষ ১৪ হাজার টাকা নিয়ে মোটরবাইক করে মহদীপুর সীমান্তে আসছিলেন। অভিযোগ ঠিক সে সময় তাঁতিপাড়া এলাকায় একটি মোটর বাইকে তিনজন এসে তার পথ আটকায়। এরপরই আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে বাগানে নিয়ে গিয়ে তার কাছে থাকা নগদ টাকা এবং দুটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় এবং তাকে মারধর করা হয় বলেও অভিযোগ। এই তিনজন দুষ্কৃতীর মধ্যে একজন কে চিনতে পারে পেড়েছেন তিনি বলে জানান। জানা গেছে সেই যুবকের নাম রাজা ঘোষ। পুলিশ সূত্রে জানা গেছে, এই রাজা ঘোষের বাড়ি রামকেলি এলাকায়।

আরও পড়ুন -  Discussed: ওয়েস্টবেঙ্গল কো-অর্ডিনেশন কমিটির ডিস্ট্রিবিউটর এসোসিয়েশন এর রাজ্য অধিবেশন অনুষ্ঠিত হল

কিছুদিন আগে ঘটে যাওয়া মধুঘাটে পেট্রল পাম্প ছিনতাই সহ একাধিক মামলা রয়েছে তার নামে। এদিকে এই ঘটনার পর আতঙ্কিত আক্রান্ত ওই রপ্তানিকারক। ঘটনার তদন্ত এবং দোষীদের শাস্তির দাবি তুলেছেন তিনি। অন্যদিকে মহদীপুর এক্সপোর্ট অ্যাসোসিয়েশন এর কার্যকরী সভাপতি ফজলুল হক জানান, এর আগে এই ধরনের ঘটনা মহদিপুর সীমান্ত এলাকায় হয়নি। প্রতিদিনই কোটি কোটি টাকার লেনদেন হয় এখানে। তাই পুলিশের ওপর আস্থা রেখেছেন যাতে ওই রপ্তানিকারক টাকা ফেরত পায় এবং দোষীদের শাস্তি হয়।

আরও পড়ুন -  Theft: হাসপাতাল চত্বরের স্নানাগার থেকে ফের চুরি, মালদা মেডিকেল কলেজ হাসপাতাল

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img