31 C
Kolkata
Friday, May 17, 2024

নারায়না স্কুল রিষড়া, সাংবাদিক সম্মেলন

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, হুগলীঃ    রবিবার নারায়না স্কুল রিষড়া সাংবাদিক সম্মেলন মূল উদ্যোক্তা হলেন কলেজ ডিন ডঃ এস ডি এস প্রসাদ। মুখ্য বক্তা ছিলেন, নারায়না জুনিয়র কলেজের অধ্যক্ষ সমীরণ দাস, সাংবাদিকদের অবগত করে বলেন হুগলীর সুপার থার্টি স্কলারশিপ প্রোগ্রাম সম্পর্কে। তিনি জানান, এশিয়ার অন্যতম অগ্রণী নারায়না গুরুপ অফ এডুকেশন গত ৪২ বছর ধরে নবীন মেধার বিকাশে সাহায্য করে চলেছে।

আরও পড়ুন -  Bear Grylls: যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে বিয়ার গ্রিলস, ইউক্রেনের একটি গ্যাস স্টেশনে

উচ্চ মেধার ছাত্র-ছাত্রীদের ১০০% পর্যন্ত নিশ্চিত বৃত্তি প্রদান সম্ভব হুগলী সুপার থার্টি স্কলারশিপ প্রোগ্রাম দ্বারা। CBSE পাঠক্রম ছাড়াও নারায়না স্কুলের অন্যতম প্রধান উদ্যেশ্য বিজ্ঞান শাখার ছাত্র-ছাত্রীদের আইআইটি জয়েন্ট এবং NEET-এর জন্য প্রস্তুতির দিকে নজর দেওয়াও হয়। প্রিন্সিপাল আরও বলেন, আগামী বছরের পাঠক্রমে বিজ্ঞান ও বাণিজ্য বিভাগে একাদশ শ্রেণী থেকে কলা বিভাগ চালু করা হচ্ছে। সাংবাদিক সম্মেলনে থাকা অন্যান্য বিশিষ্ট পরামর্শদাতা নামকরা ব্যক্তিগণ নারায়না গুরুপ সম্পর্কে বক্তব্য রাখেন ও প্রতিবছরের ন্যায় বর্তমান বছরের ছাত্র-ছাত্রীদের NEET & JEE-র অসাধারণ সাফল্যের কথা উল্লেখ করেন।

আরও পড়ুন -  Sohaib Mallik on Sania Mirza: শোয়েব মালিক মুখ খুললেন, ‘এখন তো আর কোনভাবেই একসাথে……’, সানিয়া কি অতীত?

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img