38 C
Kolkata
Friday, May 17, 2024

গুজরাট ৮ টি পৌর কর্পোরেশন অঞ্চলে ১০ এপ্রিল পর্যন্ত বিদ্যালয়ে ক্লাস স্থগিত করেছে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, গুজরাট:
গুজরাট ৮ টি পৌর কর্পোরেশন অঞ্চলে ১০ এপ্রিল পর্যন্ত বিদ্যালয়ে ক্লাস স্থগিত করেছে।
কোজিড ১৯ মামলায় সাম্প্রতিক বৃদ্ধির কারণে গুজরাট সরকার ৮ টি পৌর কর্পোরেশন এলাকায় ১০ এপ্রিল পর্যন্ত বিদ্যালয়ে ক্লাস স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। এই ৮ টি পৌরসভা কর্পোরেশন হ’ল আহমেদাবাদ, সুরত, ভোদোডারা, রাজকোট, জামনগর, জুনাগড়, ভাওয়ানগর এবং গান্ধীনগর। অনলাইনে পড়াশুনা এবং হোম শিখতে হবে। এই ৮ টি পৌর কর্পোরেশন অঞ্চলে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে প্রথম পরীক্ষা অনলাইনে নেওয়া হবে।

আরও পড়ুন -  মনের মানুষের সাথে পরিচয় করালেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, কে তিনি ?

এআইআর সংবাদদাতা জানিয়েছেন, যে রাজ্য সরকার ইন্টার্ন ডাক্তার এবং সিনিয়র মেডিকেল শিক্ষার্থীদের জরুরি দায়িত্বের জন্য পৌর কমিশনার এবং জেলা কালেক্টরদের কাছে রিপোর্ট করতে বলেছে।

গুজরাটে গত ২৪ ঘন্টা সময়ে কোভিড ১৯ এর নতুন ১২৭৬ টি মামলা রেকর্ড হয়েছে। রাজ্যের চারটি বড় শহর সুরত, আহমেদাবাদ, ভোদোড়া এবং রাজকোট থেকে সর্বাধিক নতুন মামলার খবর পাওয়া গেছে। রাজ্যে সক্রিয় মামলার সংখ্যাও ৫৬৮৪-এ পৌঁছেছে, এর মধ্যে ৬৩ জন রোগী ভেন্টিলেটারে আছেন। ইতোমধ্যে ৮৯৯ জন রোগীকে পুনরুদ্ধারের পর হাসপাতাল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এর মাধ্যমে, রাজ্যে এখন পর্যন্ত উদ্ধার হওয়া মোট মানুষের সংখ্যা ২ লাখ ৭২ হাজার ৩৩২ এ পৌঁছেছে। অন্য প্রান্তে, কোভিড ১৯ এর বিরুদ্ধে গতকাল রাজ্যে ১ লাখ ৫৫ হাজার ১৭৪ জনকে টিকা দেওয়া হয়েছে। সূত্র – AIR.

আরও পড়ুন -  যখন কয়লা কাণ্ডে সিবিআই বা ইডির অভিযান, বন্ধ হয়নি অবৈধ কয়লা কারবার !

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img