37 C
Kolkata
Friday, May 17, 2024

এক তৃণমূল কর্মীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকাজুড়ে

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
এক তৃণমূল কর্মীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকাজুড়ে। ঘটনাটি ঘটেছে মালদা মানিকচক থানা নুরপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মধুপুর গ্রামে। স্থানীয়দের অনুমান খুন করে ফেলে দেওয়া হয়েছে এই ব্যক্তিকে। মৃত ব্যক্তির নাম আব্দুল বারেক। বয়স ৪৫। স্থানীয়রা জানায়, আর্থিক লেনদেনের জেরে পাওনাদাররা খুন করেছে আব্দুল বারেক কে। পরিবারের লোকেরা জানায়, গত দুই দিন পাওনাদারের সঙ্গে আর্থিক লেনদেন কে কেন্দ্র করে বচসা হয়। গত দুই দিন ধরে নিখোঁজ ছিল আব্দুল বারেক। শনিবার সকালে বাড়ি থেকে কয়েকশো মিটার দূরে আমবাগান থেকে মৃতদেহ উদ্ধার হয়। আব্দুল বারিক পেশায় নলকূপ তৈরীর কাজ করতো।

আরও পড়ুন -  China: সংক্রমণের নতুন রেকর্ড চীনে, করোনা

স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান শেখ সুকিত ও মানিকচক ব্লক যুব তৃণমূল সভাপতি ইমরান হাসান জানায়, এলাকায় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত ছিল আব্দুল বারেক। কেউবা কারা আর্থিক লেনদেনের খুন করেছে। ঘটনার খবর পেয়ে মানিকচক থানার পুলিশ ছুটে আসে এবং মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ।

আরও পড়ুন -  Johnny Depp-Amber Heard: মুখ খুললেন অ্যাম্বার হার্ড, জনি ডেপের বিরুদ্ধে মামলা

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img