32 C
Kolkata
Tuesday, June 18, 2024

“রেনল্ট কাইগার”

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ  “রেনল্ট কাইগার” নতুন চার চাকার একটি মডেলের  উদ্বোধনী অনুষ্ঠান হলো মালদায় । মঙ্গলবার রাতে মালদা শহরের গাবগাছি এলাকায় রেনল্ট শোরুমের কাইগার  ফ্রেঞ্চ মডেলের চার চাকার গাড়ির উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । এই মডেলের চার চাকার গাাড়িটি  শোরুম মাধ্যমেই উত্তরবঙ্গ জুড়ে বিক্রি করার কথা  জানানো হয় রেনল্ট সংস্থার পক্ষ থেকে । এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওই সংস্থার বিশিষ্টজনেরা। এদিন একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এবং রেনল্ট কাইগার মডেলের গাড়িটির শুভ উদ্বোধন করা হয় মালদায়। মালদার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের রিজিওনাল ম্যানেজার মালদার শোরুমে রাখাা ওই মডেলের গাড়িটির উদ্বোধনী করেন । তার সাথে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

আরও পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায় কে দেবী দুর্গার মতো তুলনা করে তার দশোভূজা মূর্তি বানানো হয়েছে, গণেশ চতুর্থীতে

ইউরোপিয়ান ফ্রেঞ্চ কোম্পানির সবথেকে পুরনো রেনল্ট যা ধীরে ধীরে এখন মানুষের মধ্যে ব্যাপক প্রভাব ফেলেছে। এই কোম্পানির চার চাকার গাড়ির আধুনিক এবং যান্ত্রিক ব্যবস্থার খুঁটিনাটি বিষয়গুলো এদিন  এই শোরুম থেকেই উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে জানানো হয় গ্রাহকদের উদ্দেশ্যে।

আরও পড়ুন -  রেল লাইনের ধার থেকে মৃত সদ্যজাত উদ্ধার

এদিনের উদ্বোধনের সঙ্গে সঙ্গেই রেনল্ট কাইগার চারচাকা নতুন মডেলের গাড়িটি একজন ব্যবসায়ী দম্পতিও কিনে ফেলেন। 

রেনল্ট কোম্পানির মালদার বিজনেস হেড পুলক সাহা বলেন, মধ্যবিত্তদের নাগালের মধ্যেই রেনল্ট কাইগার মডেলের গাড়ি কেনার ব্যবস্থা করা হয়েছে। লোনের মাধ্যমে সাময়িক এককালীন টাকা দিয়েও এই গাড়িটি অনায়াসে কিনতে পারবেন আগ্রহী ক্রেতারা । অত্যাধুনিক সাজে সজ্জিত এবং দুর্ঘটনা এড়াতে বিশেষ কিছু প্রয়োজনীয় ব্যবস্থা রয়েছে  রেনল্ট কাইগার গাড়ি সমতল থেকে পাহাড় সব জায়গাতেই চলার মতো দক্ষতা রাখেন । এই মডেলটি দশদিন আগেই ভারতবর্ষে বিভিন্ন শোরুমে চলে এসেছে। উত্তরবঙ্গের মধ্যে মালদায় এদিন এই মডেলের গাড়ির শুভ সূচনা করা হলোো। মানুষের মধ্যে এই মডেলের চাহিদা বাড়াতে বিশেষ ভাবে প্রচার শুরু করা হয়েছে।

আরও পড়ুন -  Yuvaan: ইউভান, ‘আই লাভ ইউ’ বলা শিখে ফেলল!

Latest News

বিবাহিত পুরুষের সাথে শরীরের চাহিদা মেটালেন, এই ওয়েব সিরিজ এই নিয়ে তৈরি করেছে-Updated Web Series

বিবাহিত পুরুষের সাথে শরীরের চাহিদা মেটালেন, এই ওয়েব সিরিজ এই নিয়ে তৈরি করেছে- Updated Web Series। এই ওয়েব সিরিজটি ১৮+উর্দ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img