36 C
Kolkata
Wednesday, May 15, 2024

জঙ্গলমহল কাপ ২০২০ অনুষ্ঠিত হলো সারেঙ্গা মিশন ময়দানে

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ বাঁকুড়া জেলা পুলিশের উদ্যোগে ও সারেঙ্গা থানা পুলিশের পরিচালনায় জঙ্গলমহল কাপ ২০২০ অনুষ্ঠিত হলো সারেঙ্গা মিশন ময়দানে। ফুটবল প্রতিযোগিতায় ৩৪ টি মহিলা দল ও ৩২ টি পুরুষ দল অংশগ্রহণ করে । চূড়ান্ত পর্যায়ের খেলাটি অনুষ্ঠিত হয় সারেঙ্গা একাদশ বনাম কুলডিহা ফাইভ স্টার ক্লাবের মধ্যে সারেঙ্গা একাদশ ৩-০ গোলে জয়লাভ করে। অন্যদিকে মহিলাদের ফুটবল প্রতিযোগিতায় কুলডিহা ব্রাইট স্টার সারেঙ্গা প্রগতি সংঘ কে ৫-১ গোলে হারিয়ে জয় লাভ করে। ফুটবল ছাড়াও তীর নিক্ষেপ পুরুষ ও মহিলা বিভাগের, আদিবাসী নৃত্য প্রতিযোগিতা, ঝুমুর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তীর নিক্ষেপ প্রতিযোগিতায় পুরুষ বিভাগে প্রথম স্থান অধিকার করেন জগন্নাথ হেমব্রম দ্বিতীয় কমলমান্ডি ও তৃতীয় গালু কিস্কু।

আরও পড়ুন -  আজ বিশ্ব ফটোগ্রাফি দিবস

অন্যদিকে মহিলা বিভাগে প্রথম সুজাতা টুডু দ্বিতীয় বিবি রানী সরেন তৃতীয় স্হান অধিকার করে সোনা মনি হেমব্রম। আজ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু, খাতড়া মহকুমা পুলিশ আধিকারিক কাশীনাথ মিস্ত্রি, রায়পুর বিধানসভার বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু, সারেঙ্গা পঞ্চায়েত সমিতির সভাপতি আলপনা লোহার, সারেঙ্গা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত মিশ্র, সারেঙ্গা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ দিব্যেন্দু সন্নিগ্রহি, বিশিষ্ট চিকিৎসক ডাঃ অরুণ কুমার ভট্টাচার্য্য শিক্ষক অরুণ মান্ডি প্রমূখ। মঞ্চ থেকে নেমে ধামসা মাদল বাজিয়ে উপস্থিত দর্শকদের মন জয় করে নেন সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু ও বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু,পরে বক্তব্য রাখতে গিয়ে মৃত্যুঞ্জয় মুরমু বলেন মা মাটি মানুষের সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই ক্রীড়াক্ষেত্রে জোর দেওয়া হয়েছে তারই একটি অংশ জঙ্গলমহল কাপ। এছাড়া তিনি বর্তমান সরকারের নানা উন্নয়নমুখী প্রকল্পের কথা তুলে ধরেন এবং বর্তমানে দুয়ারী সরকার প্রকল্পের কথা উপস্থিত মানুষের কাছে তুলে ধরেন। সারেঙ্গা থানা পুলিশের পক্ষ থেকে সেকেন্ড অফিসার সুপ্রিয় ব্যানার্জি বলেন আমারে সারেঙ্গা থানা ফুটবল খেলায় বরাবরই ভালো আশা করি এবারও আমরা রাজ্যস্তরে স্থান করে নেব আমাদের ছেলেমেয়েদের এটা দৃঢ় বিশ্বাস। উপস্থিত অতিথি, প্রতিযোগী ও ক্রীড়া পরিচালকমণ্ডলী সহ বিভিন্ন ক্ষেত্রে সহযোগী সবাইকে ধন্যবাদ জানান সুপ্রিয় ব্যনার্জী।

আরও পড়ুন -  Didier Ole-Nicole: কোচ দিদিয়ের ওলে-নিকোলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, ছুটিতে পিএসজি কোচ

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img