29 C
Kolkata
Wednesday, May 15, 2024

পুরনো বিবাদের শত্রুতার জেরে প্রতিবেশীদের হাতে আক্রান্ত এক মহিলা সহ পরিবারবর্গ

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ পুরনো বিবাদের শত্রুতার জেরে প্রতিবেশীদের হাতে আক্রান্ত এক মহিলা সহ পরিবারবর্গ। ঘটনায় আক্রান্ত মহিলা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার উত্তর রামকৃষ্ণপুর নবীন পল্লী এলাকায়। ঘটনায় অভিযুক্ত প্রতিবেশীদের বিরুদ্ধে ইংরেজবাজার থানা লিখিত অভিযোগ দায়ের করেছে আক্রান্ত পরিবার।

আক্রান্ত মহিলার নাম রিপতা দাস। ঘটনায় আক্রান্ত হয়েছে মহিলার স্বামী গৌতম দাস ও ছেলে গৌরব দাস। বাবা ছেলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও মহিলা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন। ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী শিবনাথ মন্ডল ,সিন্টু মন্ডল নমিতা মন্ডল ও প্রিয়া মন্ডল এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্ত পরিবার।

আরও পড়ুন -  মৃত্যু হল এক শিশুর, চকলেট ভেবে অধিক পরিমাণে ট্যাবলেট খেয়ে ফেলে

জানা গেছে প্রায় দুই বছর আগে দুই পরিবারের মধ্যে নোংরা ফেলা কে কেন্দ্র করে বচসা হয়। পরবর্তীতে পুলিশের দ্বারস্থ হয়েছিল গৌতম দাসের পরিবার। আর সেই মামলা প্রত্যাহার করতে বারবার প্রতিবেশীদের হুমকিতে পড়তে হচ্ছিল গৌতম দাস এর পরিবারকে। আরে নিয়ে শনিবার রাতে গৌতম দাসের অনুপস্থিতিতে বাড়িতে ঢুকে তার স্ত্রী রিপতা দাসের উপর আক্রমণ করে প্রতিবেশী শিবনাথ মন্ডল এর পরিবার। বাঁচাতে এসে ছিলে গৌরব দাস ও স্বামী গৌতম দাস আক্রান্ত হয়। পরে স্থানীয়রা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় অভিযুক্ত শিক্ষক মন্ডলী গোটা পরিবারের বিরুদ্ধে ইংরেজবাজার থানা লিখিত অভিযোগ দায়ের করেছে আক্রান্ত মহিলার পরিবারবর্গ।

আরও পড়ুন -  Kareena Kapoor Khan: করিনার করোনা, বান্ধবী অমৃতাও পজেটিভ

অভিযোগ পেয়ে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত প্রক্রিয়া শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img