হাওড়া ডিভিশনে বাতিল একাধিক ট্রেন আজ ও আগামীকাল, ভোগান্তি আবার যাত্রীদের

Published By: Khabar India Online | Published On:

হাওড়া ডিভিশনে বাতিল একাধিক ট্রেন আজ ও আগামীকাল, ভোগান্তি আবার যাত্রীদের।

আবারও যাত্রীদের জন্য খারাপ খবর। হাওড়া ডিভিশনে আবারও বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে। দক্ষিণ পূর্ব রেলের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ২৬ ও ২৭ আগস্ট হাওড়া ডিভিশনে বেশ কিছু ট্রেন বাতিল থাকবে। রেল কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে, কিছু কাজের জন্য এই ট্রেনগুলো বাতিল করা হচ্ছে।

আরও পড়ুন -  Ankita Mallick: টিআরপি কম হতেই বিয়ে! কনের সাজে চোখ ধাঁধিয়ে দিলেন ‘জগদ্ধাত্রী’

যেমন, ২৬ আগস্ট সাঁতরাগাছি-আনন্দ বিহার এক্সপ্রেস (২২৮৫৭) বাতিল থাকবে, এবং ২৭ আগস্ট আনন্দ বিহার-সাঁতরাগাছি এক্সপ্রেস (২২৮৫৮) বাতিল থাকবে। যারা দীঘা যাওয়ার পরিকল্পনা করেছিলেন, তাদের জন্য আরও খারাপ খবর রয়েছে। ট্রেন নম্বর ১২৮৫৭/১২৮৫৮ হাওড়া-দিঘা-হাওড়া তাম্রলিপ্ত এক্সপ্রেস ২৬ আগস্ট বাতিল থাকবে। এছাড়া, আজও কিছু ট্রেন দেরিতে চলবে।

আরও পড়ুন -  ইউরোর কোয়ার্টার ফাইনালে কারা কারা

যেমন, হাওড়া-সিএসএমটি মুম্বাই গীতাঞ্জলী এক্সপ্রেস (১২৮৬০) দুপুর ১৩:৫০ এর পরিবর্তে সন্ধ্যা ১৮:১৫ মিনিটে ছাড়বে। শালিমার-এমজিআর চেন্নাই সেন্ট্রাল করমন্ডল এক্সপ্রেস (১২৮৪১) দুপুর ১৫:২০ এর পরিবর্তে সন্ধ্যা ১৮:৪৫ নাগাদ ছাড়বে। এছাড়া শালিমার-এলটিটি মুম্বাই এক্সপ্রেস (১৮০৩০) আগামীকাল ২৫ আগস্ট দুপুর ৩টার বদলে সকাল ৪টায় ছাড়বে।

আরও পড়ুন -  Dev-Rukmini: পাত্র খুঁজছেন দেব প্রেমিকার জন্য !

যদি ২৬ তারিখে আপনার দীঘা ভ্রমণের কোনো পরিকল্পনা থাকে, তবে এই খবরটি আপনার জন্য খারাপ হতে পারে, কারণ তাম্রলিপ্ত এক্সপ্রেস বাতিল করা হয়েছে।