Short Film: বসের শারীরিক চাহিদা মেটালেন স্ত্রী, স্বামীর চাকরি রক্ষা করতে, ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই শর্ট ফিল্মটি

Published By: Khabar India Online | Published On:

Short Film: বসের শারীরিক চাহিদা মেটালেন স্ত্রী, স্বামীর চাকরি রক্ষা করতে, ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই শর্ট ফিল্মটি। 

Short Film টি ১৮+ উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নামে পরিচিত, এক ধরনের চলচ্চিত্র যা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় অল্প সময়ের জন্য তৈরি করা হয়। সাধারণত, ৪০ মিনিটের কম সময়ের চলচ্চিত্রকে শর্ট ফিল্ম ধরা হয়।

কেন শর্ট ফিল্ম?

স্বল্প সময়ে গল্প বলা: শর্ট ফিল্মের মাধ্যমে দ্রুত এবং আকর্ষণীয়ভাবে গল্প বলা সম্ভব।
নতুন ধারণা পরীক্ষা: নতুন ধারণা, থিম এবং চরিত্র পরীক্ষা করার জন্য শর্ট ফিল্ম একটি নিরাপদ মাধ্যম।
নিজেকে প্রকাশ: শর্ট ফিল্মের মাধ্যমে নিজেকে একজন স্রষ্টা হিসেবে প্রকাশ করা সম্ভব।
বাজেট: পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় শর্ট ফিল্ম তৈরিতে কম খরচ হয়।
দ্রুত প্রযোজনা: শর্ট ফিল্ম দ্রুত তৈরি করা যায়, যা দ্রুত দর্শকদের কাছে পৌঁছাতে সাহায্য করে।

আরও পড়ুন -  Short Film: ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি, নতুন করে ভাইরাল এই হিন্দি শর্টফিল্ম

শর্ট ফিল্মের ধরণ:

কল্পনাপ্রসূত গল্পের উপর ভিত্তি করে তৈরি।
বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি।
নতুন ধারণা এবং কৌশল ব্যবহার করে তৈরি।

শর্ট ফিল্ম দেখার মাধ্যম:

এখন ডিজিটাল প্লাটফর্মগুলি তাদের অদ্ভুত সব কনটেন্ট এর কারণে সকলের কাছে দারুন জনপ্রিয়তা পেয়েছে। সেন্সরশিপ এর জন্য অনেক সময় এই সকল ওয়েব সিরিজ সব প্লাটফর্মে অ্যাভেলেবেল নেই। কিন্তু কয়েকটি প্লাটফর্ম আছে, যেখানে আপনি এই রকমের ওয়েব সিরিজ দেখতে পাবেন।

এই রকমের ওয়েব সিরিজগুলি বর্তমানে দারুন জনপ্রিয়তার উর্দ্ধে রয়েছে। এইগুলি লাখ লাখ মানুষ লজ্জার সীমা অতিক্রম করে পরিবার থেকে লুকিয়ে এই সব অন্তরঙ্গতায় অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি দেখছেন। আবার এখন নানান অ্যাপ ছাড়াও ইউটিউবে দেখা যায় নানান রকমের শর্ট ফিল্মের। শর্ট ফিল্মের স্টোরি দেখে আপনিও লজ্জা পাবেন।

আরও পড়ুন -  “পিশাচকথন”

ইউটিউবে এই সকল ভিডিওগুলি সম্পূর্ণ বিনামূল্যে দেখা মিলে। সম্প্রতি সেই রকম একটি শর্ট ফিল্ম এর ভিডিও এখন দারুন জনপ্রিয়তার পথে রয়েছে।

সম্প্রতি সেই রকম আবেদনশীল স্বল্পদৈর্ঘ্যের ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা লাভ করতে শুরু হয়েছে। এইগুলি মূলত ইউটিউব প্লাটফর্মে এই রকমের সিনেমা বেশি মুক্তি পেয়ে থাকে। Youtube এ রিলিজ হওয়া এই নতুন বাংলা শর্ট ফিল্মের নাম ‘চাহিদা’।

২০২২ সালের ৩রা জুন ‘এস.কে.প্রোডাকশন ফিল্ম ২০১০’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল বাংলা শর্ট ফিল্মটি। যে শর্ট ফিল্মের কাহিনী এখন ঘাম ঝরিয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়ার ভক্তদের। এই শর্ট ফিল্মের শুরুতে দেখা গিয়েছে, স্বামী তার স্ত্রীকে নিয়ে নতুন একটি বাড়িতে প্রবেশ করেছেন। খুব সুন্দর হওয়ার জন্য ওই ব্যক্তির স্ত্রী বাড়িটি খুব পছন্দ করে ফেলেন। তারপর তিনি জানতে পারেন স্বামীর বস বাড়িটি উপহার করেছেন।

আরও পড়ুন -  সম্প্রতি মায়াঙ্কুরের পোস্টার লঞ্চ হল

তিনি তার স্বামীর বসের সঙ্গে দেখা করতে চান। যদিও অফিসের বসের সঙ্গে অন্যরকম ডিল করে বাড়িটি উপহার পেয়েছেন ওই ব্যক্তি। নিজের স্ত্রীকে এক রাতের জন্য বসের শয্যাসঙ্গী করার জন্য সুন্দর বাড়িটি উপহার পেয়েছেন। একদিন নিজের স্ত্রীকে এই কথা বলেন ওই ব্যক্তি। ঠিক সেই মুহূর্তে বাড়িতে বস আসেন।

তারপর ওই ব্যক্তি নিজের স্ত্রীকে অফিসের বসের সঙ্গে তাঁকে ঘরে রেখে বাইরে বেরিয়ে গেলেন। এরপর সেই বস কি করলেন? হ্যাঁ, জানি আরও দেখতে বা শুনতে ইচ্ছা করছে। তবে দেখে ফেলুন বাংলা এই শর্ট ফিল্মটি।