বৃষ্টি নেশা ভরা সন্ধ্যাবেলা

Published By: Khabar India Online | Published On:

বৃষ্টি নেশা ভরা সন্ধ্যাবেলা।

যেখানে স্বপ্ন আর হৃদয় মেলে নানা রঙের ছবি। মেঘের ছায়ায় সৃষ্টি হয় নানান কথা, কিছু স্মৃতি ধুসর স্বপ্নের মতো। হারানো স্মৃতির সন্ধানে, মনের কোনো অজানা মাঝখানে, বৃষ্টির গভীরতা খুঁজে পায় মানুষের আলোর দিকে।

প্রতিটি বৃষ্টি ফোঁটা আঁধার রঙিন স্বপ্নের এক অংশ, প্রতিটি বাতাসে নিখুঁত স্বপ্নের কয়েকটি ভুলোবসার টুকরো। পেঁচাদের কানে কোনো সুর, পাখির গানে আমরা পাই মধুর শান্তি।

আরও পড়ুন -  মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার মূল্যায়ন হবে এই নিয়মে , ৫০ - ৫০

সৃষ্টির গানে মেঘের কোনো নাচ, স্বপ্নের বন্ধন ভেঙে পাই। তাই বৃষ্টি আসে, প্রাণের কোনো কথা। মন বৃষ্টিতে ভিজে যায় স্বপ্নের আশায়, বৃষ্টির কোলে মুক্ত হয় আত্মজীবন। বৃষ্টির হারানো গল্পে, সব কিছু স্পর্শ করে হারিয়ে যায় সৃষ্টির অদ্ভুত জগতে।

আরও পড়ুন -  যুবক এর মৃতদেহ পাতকুয়োর মধ্যে, দমকলকর্মীরা উদ্ধার করে

বৃষ্টির নেশায় ভরা সন্ধ্যাবেলা, মেঘের আলোয় প্রকাশ করে স্বপ্নের নীল আকাশ। স্মৃতির সাথে মিলিয়ে, বৃষ্টির ধারায় ভাসা নদীর মতো স্বপ্ন প্রেমের পথে। অচিন্তা পথে সমাহিত হয়ে, হৃদয়ে উত্তাপের মধ্যে ভিজে যায় সুরের অমৃত ধারা।

কোনো অদৃশ্য সংসারে, বৃষ্টির নেশায় মাতাল হয় মন আর স্বপ্নের সাথে। মেঘের বৃষ্টি মাটিতে মিশে, বৃষ্টির নেশা জীবনের রহস্যে প্রবেশ করে। একটি নতুন সৃষ্টির সাথে মিলিয়ে অপেক্ষা করে নতুন পথ। সবুজ পাতার গোধূলি আলোয়, বৃষ্টির নীরব সঙ্গে স্বপ্নের আলো বিচরণ করে। এই বৃষ্টি নেশা ভরা সন্ধ্যাবেলা, সৃষ্টির রহস্যে লিপ্ত, স্বপ্নের নীল আকাশে লালন পায় মন।

আরও পড়ুন -  China: চীনে গণটেস্ট করোনা রুখতে, বহু ফ্লাইট বাতিল