31 C
Kolkata
Sunday, May 19, 2024

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Must Read

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন। 

Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নামে পরিচিত, এক ধরনের চলচ্চিত্র যা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় অল্প সময়ের জন্য তৈরি করা হয়। সাধারণত, ৪০ মিনিটের কম সময়ের চলচ্চিত্রকে শর্ট ফিল্ম ধরা হয়।

কেন শর্ট ফিল্ম?

স্বল্প সময়ে গল্প বলা: শর্ট ফিল্মের মাধ্যমে দ্রুত এবং আকর্ষণীয়ভাবে গল্প বলা সম্ভব।

নতুন ধারণা পরীক্ষা: নতুন ধারণা, থিম এবং চরিত্র পরীক্ষা করার জন্য শর্ট ফিল্ম একটি নিরাপদ মাধ্যম।

নিজেকে প্রকাশ: শর্ট ফিল্মের মাধ্যমে নিজেকে একজন স্রষ্টা হিসেবে প্রকাশ করা সম্ভব।

বাজেট: পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় শর্ট ফিল্ম তৈরিতে কম খরচ হয়।

দ্রুত প্রযোজনা: শর্ট ফিল্ম দ্রুত তৈরি করা যায়, যা দ্রুত দর্শকদের কাছে পৌঁছাতে সাহায্য করে।

শর্ট ফিল্মের ধরণ:

কল্পকাহিনী: কল্পনাপ্রসূত গল্পের উপর ভিত্তি করে তৈরি।
ডকুমেন্টারি: বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি।
অ্যানিমেশন: অ্যানিমেশন চরিত্র ব্যবহার করে তৈরি।
পরীক্ষামূলক: নতুন ধারণা এবং কৌশল ব্যবহার করে তৈরি।

আরও পড়ুন -  ডালের খিচুড়ি পাঁচমিশালি

শর্ট ফিল্ম দেখার মাধ্যম:

নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ হয়েছে। সেইগুলি নেটদর্শকরা দারুণ উপভোগ করেছেন সেই করোনার সময়ে। এখনও সেই নেশাটা আছে। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার মজা আছে। এটা দর্শকরা ইতিমধ্যেই বুঝে নিয়েছেন।

কিন্তু এইগুলি দেখার সময়ে আপনার প্রাইভেসি লাগবে। এই রকমের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য, ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে আপনি দেখবেন না।

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে খুব। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ হচ্ছে। এইগুলি দেখে দর্শক ভক্তরা খুবই খুশি।

এখান বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। অতিরিক্ত ব্যস্তময় জীবনে টেলিভিশনের সিনেমা দেখার সময় নেই। ঠিক সেই সময় রাতে একটা মুঠোফোন দিয়ে সেই সমস্যার সমাধান হয়ে যাচ্ছে। বর্তমান প্রজন্ম বহু অংশে ঝুঁকছে এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি।

আরও পড়ুন -  Narendra Modi: জাতীয় সংগীত গাইলেন নরেন্দ্র মোদি, কোহলি-রোহিতের পাশে দাঁড়িয়ে, ভাইরাল ভিডিও

এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করে তারপর দেখতে হবে।

আবার অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে গিয়েছে। স্বল্প দৈর্ঘ্যের এই সিনেমাটি বারবার দেখছে। প্রথমেই দেখতে পাওয়া গেছে, এক বাড়িতে একটি ছেলে ও তার বউ নিয়ে থাকে। তার সাথে থাকে তার দেওর ও শাশুড়ি মা। বৌদি সারাক্ষণ ফোন নিয়ে ব্যস্ত থাকেন।

সে তার মায়ের সাথে এতটাই গল্প করতে ব্যস্ত থাকে যে শ্বশুর বাড়িতে কি হচ্ছে না হচ্ছে সব কিছু বলতে থাকেন। কোন দিকেই সে খেয়াল দেয় না। আবার তার স্বামীর প্রতি ভীষণ উদাসীন থাকে।

এই পুরো বিষয়টা দেওরে চোখে আসে দেওরের একজন বান্ধবী ছিল। সে তাকে পুরো ঘটনাটাই বলে। বান্ধবীর আবার একজন বান্ধবী রয়েছে। সে তখন ওই দাদার বিষয়টা বান্ধবীকে বলে দেন। ওই দুই যুবতী বিভিন্ন ছেলেদের সাথে সম্পর্ক তৈরি করে। তিনি এই ভাবেই টাকা রোজগার করেন। একদিন ওই বান্ধবী যে মেয়েটিকে তার দাদা সম্পর্কে বলেছিল, সেই মেয়েটি তার দাদাকে ফোন করে দাদা তখন সকালবেলা যোগাভ্যাস করছিলেন।

আরও পড়ুন -  Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

তখন প্রথম ফোন আসে। এরপর থেকেই দাদার মুড অনেক ভালো হয়ে যায়।

একদিন সেই দাদার বউ লক্ষ্য করে, সে বাথরুমে গিয়ে কার সাথে ফিসফিস করে কথা বলছেন। এরপরেই তাদের মধ্যে অশান্তির সূত্রপাত শুরু। তারপর কি হলো? সব কিছু জানতে আপনাকে পুরো ভিডিওটা দেখে নিতে হবে।

ইশারা চ্যানেল নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বত্র চলে গিয়েছে। কামসিন কালিয়া আমের অসাধারণ এই স্বল্প দৈর্ঘ্যের সিনেমাটি যদি দেখতে মন করে দেখে নিতে পারেন। এই ভিডিওটি প্রায় ৫ লক্ষেরও বেশি মানুষ দেখে নিয়েছেন।

ট্যাগঃ
হিন্দি শর্ট ফিল্ম, শর্ট ফিল্ম, ভাইরাল শর্ট ফিল্ম

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img