26 C
Kolkata
Saturday, May 11, 2024

হরিণের ওপর ঝাঁপিয়ে পড়ল সিংহ, তারপর…, ভিডিও ভাইরাল

Must Read

হরিণের ওপর ঝাঁপিয়ে পড়ল সিংহ, তারপর…, ভিডিও ভাইরাল। 

একটি ভিডিও নজর কেড়েছে বন্যপ্রাণী প্রেমীদের। ইম্পালা এক ধরনের হরিণ, যেটা সাধারণত আফ্রিকায় দেখা যায়। এরমধ্যে অনেক মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন।

জিম্বাবুয়ের মাতেউসাদোনা ন্যাশনাল পার্কের কারিবা হ্রদে একটি হাউসবোটে এক বিশেষ অনুষ্ঠান উদযাপনের সময় শিমন লেটেগান নামের এক দর্শক এই মুহূর্তটি ক্যামেরাবন্দি করেছেন।

আরও পড়ুন -  Viral: বিড়ালের সঙ্গে লুকোচুরি খেলছে ছোট্ট টিয়া, ভিডিও ভাইরাল

এই ভিডিওটি ‘লেটেস্ট সাইটিংস’-এ শেয়ার করা হয়। ১২ মার্চ তাঁর ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে বলে জানা গিয়েছে। ফদারগিল দ্বীপের কাছে একটি নৌকা সাফারির সময়, সিমিওন ও তাঁর পরিবার একটি আশ্চর্যজনক দৃশ্য প্রত্যক্ষ করেছিল। সেই ঘটনায় ভিডিওর আকারে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আরও পড়ুন -  সুবিধাবাদী নেতাদের থেকে দূরে থাকা ভাল, বললেন কংগ্রেস নেতা আবদুল মান্নান

দেখা গেছে, অনেকগুলি সিংহ একটি বিশাল ইম্পালার পালকে শিকার করার জন্য চেষ্টা করেছে। তারপর শিকার করেও ফেলেছিল প্রায়। মিডিয়া রিপোর্ট অনুসারে, সিংহগুলি দুটি দলে বিভক্ত হয়ে পালটিকে অর্ধেক ঘিরে ফেলে।

বাকিরা জলের প্রান্তে ঝোপের আড়ালে অপেক্ষায় ছিল। এই দুই মুখী আক্রমণের সামনে পড়ে ভ্যাবাচ্যাকা হয়ে গিয়েছিল হরিণের পাল। হরিণের পাল চারদিকে ছড়িয়ে পড়েছিল। আবার কিছু ইম্পাল হরিণ বুদ্ধিমান এবং খুব জোরে দৌড়াতে পারে।

আরও পড়ুন -  Earthquakes: শক্তিশালী ভূমিকম্প ইরানে, নিহত ৫

আক্রমণকারী সিংহগুলি এতটাই দৃঢ়প্রতিজ্ঞ ছিল যে তারা ইম্পালাকে যে কোন প্রকারে শিকার করার চেষ্টা করে। সিংহ কি শেষ পর্যন্ত ধরতে পারবে? ভিডিওটি দেখুন।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img