34 C
Kolkata
Sunday, May 19, 2024

আক্রান্ত ৫ কোটি ৮৫ লাখ ছুঁইছুঁই করোনা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ বিশ্বে আক্রান্ত ও মৃত্যু আবার বাড়তে শুরু করেছে। এরই মধ্যে ভাইরাসটিতে আক্রান্ত প্রায় ৫ কোটি ৮৫ লাখ ছুঁইছুঁই করছে। আন্তর্জাতিক জরিপ সংস্থা ওয়াল্ডওমিটারস এই তথ্য জানিয়েছে।

ওয়েবসাইটটির তথ্যানুযায়ী, করোনায় এখন পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৫ কোটি ৮৪ লাখ ৯৪ হাজার ৭২৮ জন। এরই মধ্যে মৃত্যু হয়েছে ১৩ লাখ ৮৬ হাজার ৫৭০ জনের। এছাড়া করোনাক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছেন ৪ কোটি ৪ লাখ ৬৭ হাজার ৯০০ জন।

আরও পড়ুন -  ২২ মার্চ থেকে ভারতবর্ষে মৃত্যুর হার সর্বনিম্ন

পরিসংখ্যান অনুযায়ী করোনায় এখন পর্যন্ত সবচেয়ে সংক্রমণ ও মৃত্যু বেশি হয়েছে যুক্তরাষ্ট্রে। তালিকায় শীর্ষে থাকা দেশটিতে এখন পর্যন্ত করোনায় সংক্রমিত হয়েছেন ১ কোটি ২৪ লাখ ৫০ হাজার ৬৬৬ জন। মৃত্যু হয়েছে ২ লাখ ৬১ হাজার ৭৯০ জনের।

আরও পড়ুন -  Bhojpuri Song: রোমান্টিক আম্রপালি ও নীরাহুয়া ঘর বন্ধ করে, ভুল করে ক্লিক করবেন না সকলের সামনে

তৃতীয় অবস্থানে থাকা ল্যাটিন আমেরিকার দেশ ব্রাজিলে এখন পর্যন্ত করোনায় ৬০ লাখ ৫২ হাজার ৭৮৬ জনের বেশি মানুষ সংক্রমিত হয়েছেন। মৃত্যু হয়েছে ১ লাখ ৬৯ হাজার ১৬ জনের।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী, ভারতীয় কৃষি গবেষণা পরিষদের কাজের পর্যালোচনা করেছেন

এদিকে বাংলাদেশেও এখন বাড়ছে করোনার সংক্রমণ। ভাইরাসটিতে দেশে এখন পর্যন্ত ৪ লাখ ৪৫ হাজার ২৮১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img