36 C
Kolkata
Wednesday, May 15, 2024

Swastika Dutta: ছোটপর্দাকে কি বিদায় জানাচ্ছেন স্বস্তিকা?

Must Read

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি বিভিন্ন চ্যানেলে বহু সিরিয়ালে (Television Serial) প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন।

ছোটপর্দার প্রিয় নায়িকাদের তালিকায় নাম করে নিয়েছেন। বাংলা সিরিয়ালের সবথেকে কম বয়সী শাশুড়ির চরিত্রেও দুর্দান্ত অভিনয় করেছেন। তাঁর শেষ সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’র পরে আর কোনো ধারাবাহিকের ঘোষণা করেননি স্বস্তিকা। সিরিয়ালে ফিরবেন না এই অভিনেত্রী?

টেলিভিশনের সাথে সাথে সিনেমা ও ডিজিটাল মাধ্যমেও কাজ করছেন স্বস্তিকা। তিনি জানান, বেছেবুছে পরিকল্পনা করে কোনো কাজ তিনি করতে পারেন না। স্বস্তিকার কথায়, তাঁর সুবিধা মতো তো আর চ্যানেল বা প্রযোজনা সংস্থা তাঁকে কাজ দেবে না। তাই যেমন ভাবে পরপর কাজ আসতে থাকে, তিনিও তেমন ভাবেই করতে থাকেন।

আরও পড়ুন -  Solanki Roy: শোলাঙ্কির বিয়ে কেন ভাঙল?

স্বস্তিকার মতে, দর্শকদের পছন্দ এখন প্রতি মুহূর্তে বদলাচ্ছে। তাই তাঁদের চোখের সামনে যত বেশি থাকা যায়, তাঁদের মনে ততই বেশি থাকা সম্ভব। তাই তিনি এই তিন মাধ্যমেই সমান তালে কাজ করার চেষ্টা করে চলেছেন। স্বস্তিকার মতে, বর্তমানে তাঁর মতো এমন সব মাধ্যমে কাজ করা অভিনেত্রী কমই রয়েছেন। এই মুহূর্তে ‘আলাপ’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন।এই ছবির পরিচালনা করছেন প্রেমেন্দু বিকাশ চাকী।

আরও পড়ুন -  ফিরছেন অনিন্দ্য-জুন আন্টি, তিন বছর পর জুটি বেঁধে

স্বস্তিকার শেষ অভিনীত সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’। এই ধারাবাহিকের হাত ধরেই দীর্ঘ সময় পর অভিনয়ে কামব্যাক করেছিলেন অভিনেতা শুভঙ্কর সাহা। এই সিরিয়ালেই সবথেকে কম বয়সী শাশুড়ির চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন -  ট্রাম্প টুইটারে ফিরছেন না, নিষেধাজ্ঞা তুলে নিলেন এলন মাস্ক

ভজ গোবিন্দ এবং কী করে বলবো তোমায় এর মতো সিরিয়ালে কাজ করেছেন। কী করে বলবো তোমায় এর দেড় বছর পর নতুন সিরিয়াল নিয়ে ফেরেন স্বস্তিকা। এর মাঝে সিনেমা এবং ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। ‘ফাটাফাটি’র মতো ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত করেছে দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img