33 C
Kolkata
Saturday, May 18, 2024

Anushka Sharma: অনুষ্কা মা হলেন দ্বিতীয় সন্তানের, কী হল বিরাট-পত্নীর?

Must Read

সুখবর দিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma) দ্বিতীয় বার মা হওয়ার। সোশ্যাল মিডিয়ায় নিজেই দারুন বড় খবরটি দিয়েছেন তিনি। এই খবরটি লুকিয়ে রাখার পর সন্তান জন্মের দিন কয়েক পরে অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন বিরাট পত্নি। অনুষ্কার পোস্টটি ভাইরাল হতেই শুভেচ্ছার বন্যা নেট দুনিয়ায়।

দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা। প্রথম বার কন্যা সন্তান ভামিকার পর এবার পুত্র সন্তান হয়েছে। সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতিতে সুখবরটি ভাগ করে নিয়ে তিনি লিখেছেন, ‘আমার হৃদয় ভরা ভালবাসা এবং অফুরন্ত আনন্দের সঙ্গে আমরা সকলকে জানাতে চাই যে, গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পুত্র সন্তান এবং ভামিকার ছোট ভাই অকায়কে এই পৃথিবীতে স্বাগত জানিয়েছি। আমাদের জীবনের এই সুন্দর মুহূর্তে আমরা সকলের শুভ কামনা এবং আশীর্বাদ কামনা করি। আমরা এই সময়ে গোপনীয়তার আবেদন জানাচ্ছি। ভালোবাসা এবং কৃতজ্ঞতা সহ বিরাট এবং অনুষ্কা’।

আরও পড়ুন -  Virat Kohli: মুগ্ধ গোটা বিশ্ব, বিরাটের পারফরম্যান্সে, “ঝুমে জো পাঠান” গানে অবিশ্বাস্য নাচ

অনুষ্কার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ভাট, সোনম কাপুর, মৌনি রায়, দিয়া মির্জা, কাজল আগরওয়াল এবং ফারহান আখতার এর মতো তারকারা। এই তারকা জুটিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরাও। তাঁদের শুভ কামনা জানিয়েছেন সকলেই।

আরও পড়ুন -  Shish Mahal: শিষ মহল, আসানসোলে

প্রসঙ্গত, এর আগে শোনা গিয়েছিল, দ্বিতীয় প্রেগনেন্সিতে নাকি অনুষ্কার শারীরিক অসুস্থতা বেড়েছে। এক সংবাদ মাধ্যমের তরফে দাবি করা হয়েছিল, অনুষ্কার শরীর খুব একটা ভালো নেই। লন্ডনে নিয়ে গিয়ে নাকি তাঁর চিকিৎসার সুবন্দোবস্ত করেছেন বিরাট। তাঁর পাশে থাকতেই ছুটি নিয়েছেন তারকা ক্রিকেটার।

আরও পড়ুন -  Nysa Devgan: কাজল কন্যা পার্টিতে বেসামাল, এমন অবস্থা নাইসার, দেখুন ভিডিও

উল্লেখ্য, প্রথম প্রেগনেন্সির কোনো রকম সমস্যাই হয়নি বলে জানিয়েছিলেন অনুষ্কা। একটু তাঁর ঘ্রাণশক্তি বেড়ে গিয়েছিল। দ্বিতীয় বার তাঁর কিছু সমস্যা হয়েছে বলে শোনা গিয়েছিল। এমনও শোনা গিয়েছিল, লন্ডনে নাকি দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অনুষ্কা। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি বিরাট-অনুষ্কা।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img