31 C
Kolkata
Friday, May 17, 2024

Anjana Bhowmick: জীবনের পথচলা থেমে গেল, দীর্ঘ রোগভোগের পর প্রয়াত অঞ্জনা ভৌমিক

Must Read

Anjana Bhowmick: জীবনের পথচলা থেমে গেল, দীর্ঘ রোগভোগের পর প্রয়াত অঞ্জনা ভৌমিক।

অভিনেত্রী অঞ্জনা ভৌমিক (Anjana Bhowmick) প্রয়াত। জানা যাচ্ছে, অনেকদিন ধরেই নাকি অসুস্থ ছিলেন তিনি। শুক্রবার রাতে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। শনিবার সকাল দশটা নাগাদ হাসপাতালেই শেষ নিংশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী। বয়স হয়েছিল ৭৯ বছর।

আরও পড়ুন -  অপূর্ব নাচ নিরহুয়া এবং কাজল রাঘবানির, দুর্দান্ত এক্সপ্রেশনের সাথেই মাই রে মাই গানে, ভিডিও ভাইরাল

জানা যাচ্ছে, দীর্ঘদিন ধরেই ক্যানসারে ভুগছিলেন অভিনেত্রী অঞ্জনা ভৌমিক। শুক্রবার অবস্থার অবনতি হয়। তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে পরলোকে পাড়ি দিলেন বর্ষীয়ান অভিনেত্রী অঞ্জনা ভৌমিক।

বাংলা সিনেমা জগতের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন অঞ্জনা ভৌমিক। ছয় থেকে আটের দশক বাংলা ছবিতে রাজত্ব করেছিলেন। মহানায়ক উত্তম কুমারের সাথে জুটি বেঁধে বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন। চৌরঙ্গী, থানা থেকে আসছি ও নায়িকা সংবাদ এর মতো বহু ছবিতে অভিনয় করে দর্শকদের মন্ত্রমুগ্ধ করেছেন।

আরও পড়ুন -  Cinema Legend: পরিচালক ও খ্যাতিমান চলচ্চিত্র সমালোচক জ্যঁ লুক গদার আর নেই

হঠাৎ করেই নিজেকে সিনেমা থেকে দূরে সরিয়ে নিয়ে গিয়েছিলেন অভিনেত্রী অঞ্জনা ভৌমিক। নিজের মতো করেই গুছিয়ে নিয়েছিলেন ব্যক্তিগত জীবন। মায়ের পথ ধরে অভিনয় জগতে পা রেখেছেন তাঁর দুই মেয়ে নীলাঞ্জনা ভৌমিক ও চন্দনা ভৌমিক।

আরও পড়ুন -  টিম ইন্ডিয়ার নতুন অধিনায়কের নাম ঘোষিত হল, বিশ্রামে পান্ডিয়া-কোহলি– IND vs AUS

মায়ের দেখাদেখি দুজনেই এখন সরে গিয়েছেন অভিনয় জগৎ থেকে। অনেকেই হয়ত জানেন না, অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের আরো একটি পরিচয় রয়েছে। তাঁর জামাই টলিউডের একজন খ্যাতনামা ব্যক্তিত্ব। তিনি হলেন অভিনেতা যিশু সেনগুপ্ত।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img