33 C
Kolkata
Saturday, May 18, 2024

Dance Video: মুসকান বেবি তাপ বাড়িয়ে দিলেন দুধ সাদা টাইট পোশাকে, ভিডিও দেখে নিন চটপট

Must Read

এখন নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে একটি হাতিয়ার। এর মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভা প্রকাশ করা যায় খুব সহজে। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা হচ্ছে মুঠোফোনই নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার প্রধান কারণ।

একটু ভালোভাবে চিন্তা করে দেখলে, মুঠোফোনের সাহায্যে বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। আবার প্রতিভাকেও প্রকাশ করতে পারেন। এখনকার দিনে বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার ঘরে।

আরও পড়ুন -  অভিনেত্রী নম্রতা মাল্লা, ‘মুন্নি বদনাম’ গানে নেচে, টেক্কা দিলেন মালাইকাকে, VIRAL

সোশ্যাল মিডিয়াতে অনেক কিছুই ভাইরাল হয়। আগে এটা এতো সহজ ছিল না। বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও, আবার দেখার মন করলে বাড়িতে বসে আয়েশ করে দেখতে পাবেন। এখন অন্যান্য গানের সাথে হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে।

সেই গানের তালে নাচতে দারুন ওস্তাদ এই নৃত্যশিল্পীরা।

আরও পড়ুন -  Dance Video: দেশি ভাবী দুর্দান্ত কোমর নাচালেন ভোজপুরি গানে, সকলের চোখগুলো ছিলো অন্যদিকে

সোশ্যাল মিডিয়ায় অনেক মাধ্যম রয়েছে যেমন-ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো ঘরে ঘরে পৌঁছে যায়। আগেও রানাঘাটে রানু মণ্ডল, বাদাম বাদাম গানে বিখ্যাত বাদাম কাকু প্রত্যেকেই এইভাবেই মানুষের মনের মধ্যে আছেন।

আপনিও আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে চাইলে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করতে পারেন।

সম্প্রতি মুসকান বেবির অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল। দেখতে পাওয়া গেছে, হরিয়ানভি নৃত্যশিল্পী মুসকান বেবির দুর্দান্ত নাচ মানুষ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। যাতনি কা প্যায়ার গানের সাথে দুর্দান্ত পারফরম্যান্স দেখালেন প্রিয় এই নৃত্যশিল্পী দুধ সাদা রঙের টাইট সালোয়ার কামিজ পরে।

আরও পড়ুন -  Onion Price: সাধারণ মানুষ কি করবে? দাম বাড়ছে পেঁয়াজের!

স্বপ্না এন্টারটেইনমেন্ট নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সকল এর কাছে পৌঁছে গিয়েছে। তিন মাস আগেই এই পর্যন্ত দেখেছেন প্রায় ৪৫ হাজার মানুষ।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img