30 C
Kolkata
Wednesday, May 22, 2024

Ram Mandir: প্রাণ প্রতিষ্ঠা হল রঘুপতি রাঘবের নরেন্দ্র মোদীর হাতে, সেলিব্রেশন রাজপাল যাদবের

দুপুর ১২ টা ২৯ মিনিট ৮ সেকেন্ডে দ্বাদশীর পূর্ণ লগ্নে ভারতীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র দামোদরদাস মোদী ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের উপস্থিতিতে।

Must Read

প্রায় ৫০০ বছরের দীর্ঘ লড়ায়ের পর নিজেদের পূজনীয় প্রভু শ্রী রামের জন্মস্থানে ভব্য মন্দির নির্মাণের মাধ্যমে পূর্ণ হলো ইতিহাস। আজকে দুপুর ১২ টা ২৯ মিনিট ৮ সেকেন্ডে দ্বাদশীর পূর্ণ লগ্নে ভারতীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র দামোদরদাস মোদী ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের উপস্থিতিতে। যার সাক্ষী থেকেছেন দেশের কোটি কোটি মানুষ।

প্রভু শ্রী রামের প্রাণ প্রতিষ্ঠার মাধ্যমে সনাতন ধর্মাবলম্বীদের সমাপ্তির সাথে আনন্দের অশ্রুসিক্ত হতে দেখা যায় অনেককেই। অযোধ্যায় রাম লালার প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে আজ রাজনৈতিক ব্যক্তিত্বের পাশাপাশি উপস্থিত ছিলেন দেশের তামাম বুদ্ধিজীবী, সাধু-বৈষ্ণব, ব্যবসায়ী ও সেলিব্রেটি সহ সর্ব ধর্মের সর্বস্তরের মানুষ।

আরও পড়ুন -  Mobile: ৫৩০ কোটি মোবাইল বাতিল হবে

রামলালার প্রাণ প্রতিষ্ঠা হওয়ার সাথে সাথে মানুষদের মধ্যে উৎসবের আমেজ ক্যামেরাবন্দি হয়েছে। সর্বস্তরের মানুষকে উৎসবে মেতে উঠতে দেখা গেছে।

আজ রামলালার প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের পাশাপাশি দক্ষিণ ভারতের একাধিক তারকা অভিনেতা-অভিনেত্রী। আলিয়া ভাট থেকে শুরু করে রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে ভিকি কৌশল, সবাইকে মেতে উঠতে দেখা গেছে এই উৎসবে।

আরও পড়ুন -  "ঐক্যের রং: কৃষ্ণের সাথে হোলি উদযাপন"

রঘুপতির প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে নিজের কর্মকাণ্ডের মাধ্যমে সর্বাপেক্ষা ভাইরাল হয়েছেন বলিউডের হাস্যকৌতুক অভিনেতা রাজপাল যাদব। মহান কার্যে উপস্থিত থাকার সাথে তাকে জাফরান পতাকা হাতে সেলিব্রেশন করতে দেখা গেছে। তিনি নিজে এই ভিডিও ইনস্টাগ্রাম হ্যান্ডলে শেয়ার করেছেন। যেখানে তাকে গেরুয়া রঙের ড্রেসের সাথে সাথে অত্যন্ত প্রাণবন্ত দেখা যাচ্ছে।

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img