31 C
Kolkata
Friday, May 17, 2024

ব্যক্তিজীবনেও আমি মনে করি ‘নো’ মানে ‘না’

Must Read

ব্যক্তিজীবনেও আমি মনে করি ‘নো’ মানে ‘না’।

কোনো কিছুতে নারী যদি না বলে সেটা মেনে নেওয়া উচিত ছোটপর্দার অভিনেত্রী সামিয়া অথৈ বলেছেন, “ব্যক্তিজীবনেও আমি মনে করি ‘নো’ মানে ‘না’। সেটা শুধু পর্দাতেই নয়, ব্যক্তিজীবনেও।

যদি কোথাও দেখি হ্যারাসমেন্ট, ব্যাড ইনটেনশন, নেগেটিভিটি আমাকে স্পর্শ করার চেষ্টা করে, আমি সেখান থেকে সরে আসি। সবাইকে আমি বলব, তাদের নিজের জায়গায় সতর্ক থাকতে। না মানে না। কখনো কাউকে জোর করে হ্যারাসমেন্ট করা উচিত না।”
সম্প্রতি সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেছেন। নিজেকে অভিনয় জীবনের নানাবিধ যাত্রা নিয়েও কথা বলেন।

আরও পড়ুন -  US Midterm Elections: বাইডেন ও ট্রাম্পের দল হাড্ডাহাড্ডি লড়াইয়ে, মার্কিন মধ্যবর্তী নির্বাচন

নিজেকে কোথায় দেখতে চান? এমন প্রশ্নে সামিয়া বলেন, “অভিনয়ের জায়গায় নিজেকে পরিবর্তনশীল দেখতে চাই। অনেক বৈচিত্র্যময় চরিত্রে নিজেকে দেখতে চাই, অনেক চরিত্র গড়তে চাই, চরিত্রে ঢুকতে চাই। এই পরিবর্তনটাই দেখতে চাই আমি।”

আরও পড়ুন -  এনা সাহার নাচ দেখুন হোলিতে

২০১৬ সালে নাচভিত্তিক টেলিভিশন রিয়্যালিটি শো “সেরা নাচিয়ে”র মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন সামিয়া অথৈ। প্রেমপুরাণ, কাচের দেয়াল ও ইনফিনিটি সিজন টু-এর মতো ওয়েবসিরিজে কাজ করেছেন।

অভিনয় করেছেন “দামাল” চলচ্চিত্রেও। সম্প্রতি মোবারকনামায় অভিনয় করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। ক্যারিয়ারে স্বীকৃতি হিসেবে আন্তর্জাতিক সম্মাননার সাথে দেশেও পুরস্কার পেয়েছেন।

আরও পড়ুন -  করিনা কাপুর চমক দিলেন ঢিলে ঢালা পাজামা ও আটসাঁট কালো টপে, এই রূপ সামনে এসেছে

ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img