29 C
Kolkata
Tuesday, May 14, 2024

আবারও দেখা হচ্ছে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর

Must Read

২১ জানুয়ারি এল সালভাদরের বিপক্ষে ম্যাচ দিয়ে প্রায় দু’মাস বিরতির পর মাঠে ফিরবেন আর্জেন্টাইন কিংবদন্তি লিওনেল মেসি। এই মাসের শেষ দিকে সৌদি আরব যাচ্ছেন মেসি। রিয়াদে ইন্টার মিয়ামি, আল নাসর ও আল হিলালকে নিয়ে শুরু হচ্ছে রিয়াদ সিজন কাপ।

আবারও দেখা হচ্ছে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর।

২৯ জানুয়ারি আল হিলালের বিপক্ষে খেলবে মেসির ইন্টার মায়ামি। দু’দিন বিরতির পর ফেব্রুয়ারির প্রথম দিনে রোনালদোর আল নাসরের বিপক্ষে খেলবে।

আরও পড়ুন -  Drug Case: চেকিং হতেই ঘাবড়ে যান আরিয়ান, এনসিবি কি জানালেন ?

আলোচনা থাকতে পারতো মায়ামি-আল হিলাল ম্যাচও। আল নাসর যেমন মেসির তুমুল প্রতিদ্বন্দ্বী রোনালদোর দল, আল হিলাল তেমনি আর্জেন্টাইন অধিনায়কের ভালো বন্ধু নেইমারের দল। কিন্তু চোটের কারণে নেইমার মাঠের বাইরে আছেন।

আরও পড়ুন -  জিতেন্দ্র চলে যাওয়াতে নির্বাচনে কোনো প্রভাব পড়বে নাঃ তৃণমূল নেতা অমর নাথ চ্যাটার্জী

গত বছরের জানুয়ারিতেও সৌদি আরবে গিয়েছিলেন মেসি। তখন তিনি ছিলেন পিএসজিতে। রিয়াদে সৌদি ক্লাবগুলোর খেলোয়াড়দের নিয়ে গড়া অল স্টারসের বিপক্ষে পিএসজি জিতেছিল ৫-৪ গোলে। সেদিনই সর্বশেষ মুখোমুখি হয়েছিলেন মেসি ও রোনালদো। সেই ম্যাচে পিএসজির হয়ে মেসির সঙ্গে খেলেছিলেন নেইমারও।
সৌদি ক্লাবের বিপক্ষে মাঠে নামতে মুখিয়ে আছেন লিওনেল মেসিসৌদি ক্লাবের বিপক্ষে মাঠে নামতে মুখিয়ে আছেন লিওনেল মেসি।

আরও পড়ুন -  দরিদ্র যুবক কে এই সময়ে চাকরি দিলেন সোনু সুদ, দরিদ্র যুবকটি পায়ে পড়ে প্রনাম করলেন

১৩টি ব্যালন ডি’অর ভাগাভাগি করে নেওয়া মেসি এবং রোনালদো এখন পর্যন্ত একে অপরের বিপক্ষে খেলেছেন ৩৫ ম্যাচ।মুখোমুখি দেখায় মেসি জিতেছেন ১৬ ম্যাচ আর রোনালদো ১০টি। মেসির গোল ২১টি, সহায়তা আছে আরও ১২ গোলে। এদিকে রোনালদোর গোল ২০টি, গোলে সহায়তা ১টি।

ছবিঃ সংগৃহীত।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img