33 C
Kolkata
Thursday, May 16, 2024

কাঁদলেন আমির খান, মেয়ে-জামাইকে জড়িয়ে ধরে

Must Read

কাঁদলেন আমির খান, মেয়ে-জামাইকে জড়িয়ে ধরে।

সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খান বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় মুম্বাইয়ের একটি সাত তারকা হোটেলে ফিটনেস কোচ নূপুর শেখরের সাথে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

অনুষ্ঠানে হাজির হতেই মেয়ের জামাইকে জরিয়ে ধরতে দেখা যায় শ্বশুর আমির খানকে। সেই সময়ে অভিনেতার চোখ কান্নায় ছলছল করছিল।

আরও পড়ুন -  Debina Banerjee: কোলে চার মাসের সন্তান, আবার অন্তঃসত্ত্বা দেবিনা

মেয়ের বিয়ের দিন আমির খান এক ধরণের ট্র্যাডিশনাল পোশাক বেছে নিয়েছেন। তিনি একটি গোলাপি পাগড়িসহ সাদা শেরওয়ানি পরতে দেখা গেছে।

বিয়ের অনুষ্ঠানে বরের পোশাকের পরিবর্তে স্যান্ডো গেঞ্জি এবং শর্টস পরে হাজির হয়েছিলেন নূপুর শেখর। এমন পোশাক সবাইকে চমকে দিয়েছে।

তার পরে রহস্য উন্মোচন করেন নূপুর।

আরও পড়ুন -  BJP: প্রশাসনিক বৈঠক নিমন্ত্রণ পেলেন না জেলার নির্বাচিত চার বিধানসভা কেন্দ্রের বিজেপির বিধায়করা

তিনি জানান, ফিটনেস ট্রেনার হিসেবে তার স্বপ্ন ছিল, বিয়ের পোশাকে নয়, জগিংয়ের পোশাকেই বিয়ে করবেন। টানা ৮ কিলোমিটার জগিং করে বিয়ের মঞ্চে হাজির হয়েছিলেন।

আগে গত বছরের নভেম্বর মাসের ১৮ তারিখ বাবার জিম ইনস্ট্রাকটর এবং প্রেমিক নূপুর শেখরের সাথে বাগদান পর্ব সারেন ইরা। মেয়ের বিয়ের তারিখ ঠিক হতেই আবেগতাড়িত হন আমির খান। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমার কথাগুলো হয়তো সিনেমার সংলাপের মত শোনাবে। নূপুর আমার শুধু জামাই নয়, ও আমার ছেলে। ইরা যে সময় অবসাদের সঙ্গে লড়াই করছিল সে সময় প্রতিটা মুহূর্তে তাকে সঙ্গ দিয়েছে। ওরা দুজনে একে অপরের সাথে খুশি। সেটাই আমার কাছে যথেষ্ট।

আরও পড়ুন -  কেন্দ্রীয় মন্ত্রী শ্রী মনসুখ মান্ডভিয়া ভি ও চিদমবরনর বন্দরে সরাসরি প্রবেশ ব্যবস্থার সূচনা করেছেন

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img