28 C
Kolkata
Tuesday, May 14, 2024

ঘিরে রেখেছে ইডি, দিল্লির মুখ্যমন্ত্রীর বাড়ি, যেকোনও সময় গ্রেপ্তার

Must Read

যেকোন সময় গ্রেপ্তার হতে পারেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল আবগারি দুর্নীতি মামলায়। এমনই আশঙ্কা প্রকাশ করেছেন আম আদমি পার্টির নেতারা।

বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

এএপি নেত্রী অতিশী মারলেনার দাবি, এরই মধ্যে কেজরিওয়ালকে গ্রেপ্তার করার পরিকল্পনা করে ফেলেছে কেন্দ্র। সেই অনুযায়ী বন্দোবস্তও করা হচ্ছে। কেজরিওয়াল গ্রেপ্তার হতে পারেন, এমন আশঙ্কায় এএপির শীর্ষনেতারা পার্টি অফিসে জড়ো হয়ে প্রতিবাদ শুরু করেছেন।

আরও পড়ুন -  বিজেপি ও তৃণমূলের প্রার্থীরা প্রচারে

তাদের আশঙ্কা সত্যি কী হলে পরবর্তী দিনগুলোতে কী কী করা হবে, সেই পরিকল্পনাও তৈরি রাখছেন তারা।

সকাল থেকেই কেজরিওয়ালের বাসভবন ঘিরে রেখেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) সদস্যরা। বাসভবনগামী সব রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে। মুখ্যমন্ত্রীর বাড়ির নিরাপত্তাও অনেকটা বাড়ানো হয়েছে।

আরও পড়ুন -  Indian Currency: ভারতীয় টাকার জাল নোট, আসলনোট এবং বাংলাদেশি টাকাসহ এক প্রৌঢ়কে গ্রেফতার

জানা গেছে, বুধবার কেন্দ্রীয় অর্থ মন্ত্রণালয়ের তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর দপ্তরে হাজিরা দেয়ার কথা ছিল দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়ালের। দিল্লির আবগারি নীতি দুর্নীতি নিয়ে জিজ্ঞাসাবাদের জন্যই ওই সমন পাঠানো হয়েছিল।

গত দুইবারের মতো এবারও তিনি সমন এড়িয়ে যান। তদন্তে সহযোগিতার আশ্বাস দিলেও, ইডির পাঠানো সমন ‘অবৈধ’ বলে দাবি করেন তিনি। তারপরেই গুঞ্জন ওঠে, তাকে গ্রেপ্তার করা হতে পারে। গত বছরের ২ নভেম্বর ও ২১ ডিসেম্বর দুটি সমনও এড়িয়ে যান কেজরিওয়াল। এএপি’র সুপ্রিমো সেই সমনগুলোকেও ‘অবৈধ’ ও ‘রাজনৈতিকভাবে উদ্দেশ্যপ্রণোদিত’ বলে অভিহিত করেন।

আরও পড়ুন -  অন্তরঙ্গের ছবি ভাইরাল, রূপসা-সায়নদীপের, ভালোবাসা জাহির ক্যামেরার সামনে জড়িয়ে ধরে

ছবিঃ সংগৃহীত।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img