30 C
Kolkata
Monday, May 20, 2024

মেট্রো থেকে ঝাঁপ দিয়ে স্বামীর আত্মহত্যা, স্ত্রীকে হত্যার পর

Must Read

মেট্রো স্টেশন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি উত্তরপ্রদেশে, স্ত্রীকে হত্যার পর। সোমবার সকালে গাজিয়াবাদের একটি স্টেশন থেকে ঝাঁপ দেন ওই ব্যক্তি। এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, গৌরব শর্মা নামে ওই ব্যক্তি গুরুগ্রামে একটি ভাড়া অ্যাপার্টমেন্টে থাকতেন। উত্তরপ্রদেশের আগ্রার বাসিন্দা ওই ব্যক্তি আজ সকাল সাড়ে ১০টার দিকে কৌশাম্বী মেট্রো স্টেশনে পৌঁছান।

আরও পড়ুন -  Facebook Group: ফেসবুক গ্রুপ থেকে অর্থ আয়

পুলিশের তথ্য অনুযায়ী, সংবাদমাধ্যম পিটিআই জানিয়েছে, রবিবার স্ত্রী লক্ষ্মী রাওয়াতকে গুরগুগ্রামে নিজের বাড়িতে হত্যার পর তিনি পলাতক ছিলেন। দুজনেই প্রায় ছয় মাস আগে নতুন ওই বাড়িতে ওঠেন।

পুলিশ আরও জানায়, মেট্রো থেকে ঝাঁপ দেওয়ার দৃশ্যটি ১ নম্বর প্ল্যাটফর্মের একটি নজরদারি ক্যামেরায় ধরা পড়ে। ওই স্থান থেকে ট্রেনটি গাজিয়াবাদের ব্লু লাইনের শেষ স্টেশন বৈশালীর দিকে যায়। লোকটিকে প্ল্যাটফর্মের রেলিংয়ের কাছে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ট্রেন ছাড়লে তিনি রেলিং পেরিয়ে আত্মহত্যা করেন।

আরও পড়ুন -  Ghosh Family: কর্মসূত্রে ভিন রাজ্যে গিয়ে যুবকের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য, শোকের ছায়া ঘোষ পরিবারে

কৌশাম্বি মেট্রো স্টেশনের প্ল্যাটফর্মটি একটি আবাসিক এলাকার খুব কাছে। প্ল্যাটফর্ম থেকে লাফিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় লোকটির। মেট্রো স্টেশনের পাশের সার্ভিস লেনের পার্কিং এলাকায় তাঁর লাশ পাওয়া যায়।

আরও পড়ুন -  অযোধ্যায় রাম মন্দিরের সূচনাক্ষনে ভূমি পূজনে মেতে উঠলেন পুরাতন মালদার রাম ভক্তরা

২৩ বছর বয়সী ওই ব্যক্তি স্ত্রীকে হত্যা করেছে বলে জানা গেছে। কী কারণে হত্যা করেছন, তা স্পষ্ট নয়। গুরুগ্রাম পুলিশ তাঁদের এক বছরের শিশুকে মায়ের লাশের পাশে কান্না অবস্থায় দেখতে পায়।পুলিশ গৌরবকে গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করেছিল। গুরুগ্রাম থেকে ৩০ কিলোমিটার দূরে উত্তরপ্রদেশের কৌশাম্বীতে তাঁর লাশ পাওয়া গেছে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img