30 C
Kolkata
Thursday, May 16, 2024

নতুন বছর এই শীতের আমেজে চড়ুইভাতি ডায়মন্ডহারবার

Must Read

নিজস্ব সংবাদদাতা, ডায়মন্ডহারবারঃ   নতুন বছর এই শীতের আমেজে চড়ুইভাতি করতে মন্দ লাগে না। কিন্তু কোথায় যাওয়া যায় সেটাই ভেবে পাচ্ছেন না? তাহলে ঘুরে আসতে পারেন ডায়মন্ডহারবারের পুরনো কেল্লার পিকনিক গ্রাউন্ড থেকে।

কলকাতার একেবারে কাছে ডায়মন্ডহারবার। সেখানেই রয়েছে ঐতিহাসিক পুরনো কেল্লার মাঠ। আর পাশ দিয়ে বয়ে গিয়েছে হুগলি নদী। যা শীতের দুপুরে চড়ুইভাতির মেজাজে পরিবার-পরিজনের সঙ্গে কিছুটা সময় কাটানোর জন্য এক্কেবারে সঠিক জায়গা।

আরও পড়ুন -  শীতের মিষ্টি রোদ্দুর গায়ে মেখে বুলবুল খুশি তে বসে

চলতি বছর পর্যটক টানতে পুরসভার উদ্যোগে নতুন করে সেজে উঠেছে এই পুরনো কেল্লার পিকনিক গ্রাউন্ড। এখানে রয়েছে বাংলো। বাংলোয় তিনটি ঘর। ভিতরে ১৫০-২০০ জনের বসে খাওয়ার জায়গা। তিন হাজার টাকা ভাড়ায় সকাল থেকে সন্ধে পর্যন্ত কাটানো যাবে এই বাংলোয়। তবে, রাত্রিবাসের কোনও সুযোগ নেই।

আরও পড়ুন -  Deepika Padukone: দীপিকা পাডুকোন কালো গাউনে নজর কাড়লেন অস্কার মঞ্চে, ঘাড়ের ট্যাটুও এড়ালো না

বাংলোর পিছনেই রয়েছে পাঁচিল ঘেরা হাজার বর্গফুটের দু’টি ভিআইপি তাঁবু। ভাড়া দু’হাজার টাকা। এছাড়াও সাধারণের জন্য রয়েছে মোট দশটি তাঁবু। কুড়ি ফুট বাই কুড়ি ফুটের প্রতি তাঁবুর ভাড়া একহাজার টাকা। যাঁরা কোনও তাঁবু ভাড়া নেবেন না, তাঁরা ফাঁকা মাঠে বসেও পিকনিক করতে পারেন।

আরও পড়ুন -  কলকাতা জিপিও –তে “জয় হিন্দ পেক্স”–এর আয়োজন করা হয়েছে

সব মিলিয়ে একসঙ্গে হাজার পাঁচেক মানুষ কেল্লার মাঠে বসে পিকনিক করতে পারবেন। এছাড়াও পর্যটকদের নিরাপত্তা সুনিশ্চিত করতে পুরোনো কেল্লার পিকনিক গ্রাউন্ডে কড়া পুলিশি নজরদারিও রয়েছে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img