34 C
Kolkata
Sunday, May 19, 2024

শিয়ালদহ আদালতে হাজিরা দিলেন জারিন খান

Must Read

নিজস্ব সংবাদদাত, কলকাতাঃ   একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার সঙ্গে প্রতারণা মামলায় ফের শিয়ালদহ আদালতে হাজিরা দিলেন জারিন খান।

এক মাসে দুবার শিয়ালদহ আদালতে হাজিরা দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জারিন খান। ২০১৮ সালে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার থেকে টাকা নিয়ে শেষ পর্যন্ত কলকাতার কালীপুজোর উদ্বোধনী অনুষ্ঠানে না আসার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। কালীপুজোর এই উদ্বোধনী অনুষ্ঠানে ওই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা থেকে বলিউড অভিনেত্রী জারিন খান পারিশ্রমিক হিসাবে নিয়েছিলেন প্রায় ১২ লক্ষ টাকা। তবে এই টাকা নিয়েও তিনি কালীপুজোর উদ্বোধন করতে সেই উদ্বোধনী অনুষ্ঠানে আসেননি।

আরও পড়ুন -  IPL 2024: রোহিত যুগের সমাপ্তি, মুম্বাইয়ের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া! বিশেষজ্ঞরা কি বলছেন?

এরপর নারকেলডাঙ্গা থানায় এই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা বলিউড অভিনেত্রী জারিন খান এর বিরুদ্ধে – ১২ লাখ টাকা পারিশ্রমিক নিয়েও, জারিন অনুষ্ঠানে আসেননি বলে অভিযোগ জানিয়েছিল। তারা আরও অভিযোগ জানান তাদের মোট ১৮ লক্ষ বলিউড অভিনেত্রীর পারিশ্রমিক এবং banner poster সমস্ত কিছুর খরচ মিলিয়ে। এই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা বলিউড অভিনেত্রীর থেকে এই টাকা চাইলে পরবর্তী ক্ষেত্রে সেই টাকা তিনি ফেরতও দেননি। এরপর মামলা ওঠে শিয়ালদহ আদালতে। গত ১১ ডিসেম্বর স্বশরীরে আদালতে হাজিরা দিয়ে শর্তসাপেক্ষে জামিন পেয়েছিলেন তিনি। আজ, মঙ্গলবার আবার আদালতে হাজিরা দিতে এলেন বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন -  শোভাবাজার রাজবাড়ির পুজো

প্রসঙ্গত, এই মামলায় অনেকদিন আগেই চার্জশিট জমা দিয়েছিল পুলিশ, শিয়ালদহ আদালতে। অভিনেত্রী জারিন খানকে একাধিকবার তলবও করা হয়েছিল। কিন্তু তিনি হাজিরা দেননি। এরপরও অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি হয়ে গিয়েছিল। শেষ পর্যন্ত গত ১১ ডিসেম্বর স্বশরীরে আদালতে হাজিরা দিয়ে শর্তসাপেক্ষে জামিন পেয়েছিলেন জারিন। ৩০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে অভিনেত্রীর জামিন মঞ্জুর করেছিল আদালত। শর্ত রয়েছে, দেশের বাইরে যেতে হলে আদালতের থেকে আগাম অনুমতি নিতে হবে। শুধু তাই নয়, আজ শুনানিতেও স্বশরীরে হাজিরার নির্দেশ দিয়েছিল আদালত। সেই মতো আজ আদালতে হাজিরা দিতে আসেন বলিউড খ্যাত অভিনেত্রী জারিন খান।

আরও পড়ুন -  International Calcutta Book Fair: ৪৫তম আন্তর্জাতিক কলকাতা বই মেলা অনুষ্ঠিত হবে, যার উদ্বোধন আগামী ৩১শে জানুয়ারি ২০২২

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img